বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কলাপাড়ায় ভ্রাম্যমান আদালতের অভিযান, সময় ডিজিটাল ডায়াগনষ্টিকে সিলগালা

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ৭:৩৪ পিএম

কলাপাড়ায় লাইসেন্সবিহীন অবৈধ ক্লিনিক ও ডায়াগনষ্টিক ল্যাব বন্ধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাড়াশি অভিযান পরিচালনা করেন উপজেলা ও স্বাস্থ্য প্রশাসন। বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত দিকে কলাপাড়া পৌরশহরের হাসপাতাল রোড এলাকার ক্লিনিক পাড়ায় কলাপাড়া সহকারী কমিশনার(ভূমি) মো: আবু বক্কর সিদ্দিকের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

এসময় ভ্রাম্যমান আদালতের সাথে ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা(ভারপ্রাপ্ত) ডা: জে এইচ খান লেলিন, কলাপাড়া উপজেলা সেনিটারী ইনন্সপেক্টর মৃনাল দেবনাথ প্রমূখ। অভিযানে বৈধ কোন কাগজপত্র না থাকায় এবং অস্বাস্থ্য পরিবেশে ল্যাবের কার্যক্রম পরিচালনার দায়ে সময় ডিজিটাল ডায়াগনষ্টিক ল্যাব সিলগালা করে দেয়া হয় এবং কোন মালিক কিংবা কর্মচারী না পাওয়ায় তাদের বিরুদ্ধে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে বাদী হয়ে নিয়মিত মামলা দায়েরের পরামর্শ দেন ভ্রাম্যমান আদালত।

কলাপাড়া ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক ল্যাব এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সোলেমান পিন্টু বলেন,আমরা চাই কলাপাড়ায় অবৈধ কোন ক্লিনিক এন্ড ডায়াগনষ্টিক ল্যাব না থাকে।
সময় ডিজিটাল ডায়াগনষ্টিক ল্যাব আমাদের কোন সদস্য না।

কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) মো: আবু বক্কর সিদ্দিক বলেন, অবৈধ ভাবে ও অস্বাস্থ্য পরিবেশে ল্যাবের কার্যক্রম পরিচালনার দায়ে সময় ডিজিটাল ডায়াগনষ্টিক ল্যাব সিলগালা করে দেয়া হয়েছে এবং মালিকের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের নির্দেশ দেয়া হয়েছে স্বাস্থ্য বিভাগকে। পর্যায়ক্রমে কলাপাড়ার সকল ল্যাব ক্লিনিকে অভিযান পরিচালিত হবে বলে তিনি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন