শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি সভামঞ্চ ভাংচুরের ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ আগস্ট, ২০২২, ৯:১৮ পিএম

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ছাত্রলীগের কালো পতাকা মিছিলের সময় বিএনপি’র সভা মঞ্চ ভাংচুর করার চেষ্টার ছবি তোলায় দৈনিক মানবকন্ঠের উপজেলা প্রতিনিধি লাতিফুর রহমান লিমনকে পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে। গুরুতর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুরে পীরগঞ্জ পৌর শহরের পূর্ব চৌরাস্তার এসবিএসি ব্যাংকের সামনে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পীরগঞ্জ উপজেলা ছাত্রলীগের আয়োজনে বুধবার দুপুরে পীরগঞ্জ পৌর শহরে কালো পতাকা মিছিল সমাবেশের আয়োজন করা হয়। মিছিলটি গুয়াগাও মোড় থেকে পশ্চিম দিকে আসার সময় কতিপয় মিছিলকারী মিছিল থেকে বের হয়ে মাইক্রোবাস স্ট্যান্ডে বিএনপি’র সভা মঞ্চ ভাংচুর করার চেষ্টা করার চেষ্টা করে। এর ঘটনার ছবি তুলেন সাংবাদিক লিমন। এতে ক্ষিপ্ত হয়ে পরবর্তীতে পূর্ব চৌরাস্তার এসবিএসি ব্যাংকের সামনে কালো পতাকা মিছিলের ছবি তোলার সময় শেখ লিয়ন নামে এক ছাত্রলীগ কর্মীর নেতৃত্বে সাংবাদিক লিমনের উপর হামলা করা হয়। হামলাকারীরা তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। সহকর্মীরা সহ স্থানীয়রা মাথা ফাঁটা অবস্থায় সাংবাদিক লিমনকে উদ্ধার করে পীরগঞ্জ হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে গুরুতর অবস্থায় লিমন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা গুরুতর বলে জানান হাসপাতালের চিকিৎসক ডাঃ লিটন সরকার।

সাংবাদিকের উপর হামলার ঘটনার তাৎক্ষনিক তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ঠাকুরগাও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, পীরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জয়নাল আবেদিন বাবুল, সাধারণ সম্পাদক নসরতে খোদা রানা সহ স্থানীয় সাংবাদিক সমাজ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন