শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দুই শিশু ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

শেরপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

শেরপুরে দুই শিশু ধর্ষণের চাঞ্চল্যকর মামলায় শামীম মিয়া (২১) নামে এক যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডসহ ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। গতকাল দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. আখতারুজ্জামান রায় ঘোষণা করেন।

আদালত জানায়, ভুরদী উপজেলার নয়াপাড়া গ্রামের নওশেন আলীর ছেলে শামীম নকলা ২০১৯ সালের ৯ মে বিকেলে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু শ্রেণির দুই শিক্ষার্থীকে বিস্কুট ও নানা খাবারের প্রলোভন দেখিয়ে পার্শ্ববর্তী একটি কাঠের বাগানে নিয়ে ফুসলিয়ে ধর্ষণ করে। শিশুকন্যা দুজন নয়াপাড়া গ্রামের কৃষক পরিবারের চাচাতো-জ্যাঠাতো বোন।

রাতে তারা অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজনদের ঘটনা খুলে বলে। ভুক্তভোগীর পরিবার পরদিন নকলা থানায় শামীম মিয়াকে আসামি করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে পুলিশের হাতে গ্রেফতার হয় শামীম মিয়া। তদন্ত শেষে একই বছরের ৮ সেপ্টেম্বর একমাত্র আসামি শামীমের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে নকলা থানার এসআই শরীফ হোসেন। বিচারিক পর্যায়ে বাদী, ২ ভিকটিম, চিকিৎসক, জবানবন্দি গ্রহণকারী ম্যাজিস্ট্রেটসহ ১১ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন