বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সীতাকুণ্ডে বিএনপির ৪০০ নেতাকর্মীর বিরুদ্ধে পৃথক ৪ মামলা

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

চট্টগ্রাম সীতাকুণ্ডে মহাসড়ক অবরোধের ঘটনায় বিএনপি ও অঙ্গ সংগঠনের ৪০০ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় ৪টি মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার পৃথকভাবে মামলাগুলো দায়ের হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার সীতাকুণ্ড উপজেলায় বিকালে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার বাড়বকুণ্ডে বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা সভা করেন। এতে তারা সড়ক বন্ধ করে জনদুর্ভোগ সৃষ্টি, ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ উল্লেখ করে পুলিশ দুটি মামলা দায়ের করে। এ মামলার প্রধান আসামি করা হয়েছে উত্তর জেলা বিএনপির যুগ্ন আহবায়ক কাজী মো. সালাহ্উদ্দীনকে। তবে বিএনপির এ কর্মসূচির প্রধান অতিথি বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মো. শাহাজানকে আসামি করা হয়নি।
এ ছাড়া মামলায় অন্যান্য আসামিরা হচ্ছে বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক এম, এ হালিম, পৌর বিএনপির আহবায়ক মো. জাকির হোসেন, সদস্য সচিব কাজী মো. মহিউদ্দীন, বিএনপি নেতা বদরুল, দিদার মাহমুদ চৌধুরী, ইউসুফ নিজামী, যুবদল নেতা, ফজলে করিম, ছাত্রদল নেতা মোহাম্মদ আলীসহ ৪০০ নেতাকর্মীকে আসামি করা হয়েছে।
সীতাকুণ্ড থানার ওসি মো. আবুল কালাম আজাদ বলেন, এসব মামলায় সুনির্দিষ্ট ৪৮ জন ও অজ্ঞাত আরো ৩৫০ জন নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের হয়েছে। তবে এখন পর্য়ন্ত কোনো আসামি গ্রেফতার হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন