রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মোরেলগঞ্জে ব্ল্যাকমেইল করে ধর্ষণ : টিকটকার গ্রেফতার

বাগেরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

বাগেরহাটের মোরেলগঞ্জে পৌরসভার ভাড়া বাসা থেকে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে শোভন নামে এক টিকটকারকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মো. সাদিক সোভন মোরেলগঞ্জ উপজেলার হোগলাবুনিয়া ইউনিয়নের সানকিভাঙ্গা গ্রামের আব্দুল জলিল হাওলাদারের ছেলে। এলাকায় সে টিকটকার বয় নামেও পরিচিত। গত মঙ্গলবার রাতে ওই ছাত্রীর মা বাদী হয়ে মোরেলগঞ্জ থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা গেছে, স্কুলে যাওয়া আসার পথে সোভনের সাথে ওই ছাত্রীর পরিচায় হয়। এরই সূত্র ধরে ফেসবুক ও ইমো অ্যাকাউন্ট ব্যবহার করে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে মোরেলগঞ্জ বাজারে গেলে ওই ছাত্রীকে সোভন তার বাসায় নিয়ে ধর্ষণ করে। এসময় সে ভিডিও আর আপত্তিকর ছবি ধারণ করে। পরে বিভিন্ন সময় ব্ল্যাকমেইল করে ধর্ষণ ও হাতিয়ে নিয়েছে লাখ লাখ টাকা। সর্বশেষ ওই ছাত্রীর ভাড়া বাসায় এসে আরো চারজনের সহায়তায় তাকে ধর্ষণ করে। পরে ভুক্তভোগী স্কুলছাত্রীর মা বাদী হয়ে ধর্ষণ ও প্রতারণার অভিযোগ এনে শোভনসহ ৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৪/৫জনকে আসামি করে মামলা দায়ের করেন।
বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান পরিদর্শক আশরাফুল ইসলাম জানান, ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর মায়ের দায়ের করা অভিযোগের ভিত্তিতে সাদিক শোভন নামের প্রধান আসামিকে গ্রেফতার করে জেলহাজতে পাঠানো হয়েছে এবং ধর্ষণের শিকার স্কুল ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট পাঠানো হয়। বাকি আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন