বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সোনারগাঁয়ে সাবেক ভারপ্রাপ্ত সম্পাদককে ছাড়াই হচ্ছে সম্মেলন সংবাদ সম্মেলনে আহ্বায়ক কমিটির আক্ষেপ

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ৫:৪১ পিএম

৩ সেপ্টেম্বর সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সম্মেলন উপলক্ষে গতকাল বৃহস্পতিবার বিকেলে সংবাদ সম্মেলন করেছেন উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটি।

সোনারগাঁ উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক এডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।
সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, দীর্ঘ ২৫ বছর পর ৩ সেপ্টেম্বর শনিবার সোনারগাঁ আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এটি সুষ্ঠু ও সুন্দর ভাবে করার জন্য ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি। এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী দীপু মনি, বস্ত্র ও পাট মন্ত্রী গাজী গোলাম দস্তগীর প্রমূখ।
বক্তারা আরো বলেন, সোনারগাঁ আওয়ামীলীগে দীর্ঘদিন যাবত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে নেতৃত্ব দিয়েছেন মাহফুজুর রহমান কালাম। সোনারগাঁ আওয়ামীলীগকে সাংগঠনিকভাবে শক্তিশালী করেছেন। কিন্তু দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচন করায় দল তাকে অব্যাহতি দিয়েছে যদিও এ অব্যাহতি প্রত্যাহার করা হয়েছে। কিন্তু আমরা চাইলেও তাকে নিয়ে সম্মেলন করতে পারছি না। সম্মেলনে সে অংশ নিতে পারছে না। এটা আমাদের জন্য কষ্টের। আশা করি সবাইকে নিয়ে দলকে শক্তিশালী করার জন্য নেত্রী নতুন কােন সিদ্ধান্ত নেবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন