সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মানিকগঞ্জে বিএনপির ২ হাজার ৫০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

মানিকগঞ্জে বিএনপির ২ হাজার ৫০০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে সদর থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাতে মানিকগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক মো. আব্দুল লিটন বাদী হয়ে এ মামলা করেন। জানা গেছে, বিএনপি ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিছিলে পুলিশ বাধা দিলে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এঘটনাকে কেন্দ্র করে পুলিশ বিএনপির নেতাকর্মীদের নামে মামলা করেন।
মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, আসামিরা মানিকগঞ্জ পৌরসভার সেওতা এলাকার শহীদ তজু সড়কে যান চলাচল বন্ধ রেখে সরকার ও রাষ্ট্রবিরোধী শ্লোগান দিতে থাকে। রাস্তা বন্ধ না করে যান চলাচল স্বাভাবিক রাখার অনুরোধ করলেও তারা রাস্তার ওপর অবস্থান নেন। এক পর্যায়ে তারা পুলিশের সঙ্গে ধাক্কাধাক্কিতে লিপ্ত হয়। এসময় পুলিশ তাদের ওপর লাঠি চার্জ শুরু করে। এরপর তারা পুলিশকে লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রউফ সরকার ও কনস্টেবল শাহীনসহ ৭ পুলিশ সদস্য আহত হন।
এ মামলায় আসামি করা হয়েছে সদর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ফজলুল হক, যুবদল নেতা সেলিম মোহাম্মদ, ছাত্রদল নেতা রুবেল মাহমুদ, জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক পিপি আজাদ হোসেন খানসহ জেলা ছাত্রদলের সভাপতি রিয়াজুল ইসলাম সজিবসহ ২ হাজার ৫০০ নেতাকর্মীদের নামে মামলা করা হয়। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুর রউফ সরকার জানান, ঘটনাস্থল থেকে ফজলুল হকসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন