বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপি নেতাদের মুখে দুর্নীতি বিরোধী কথা মানায় না

দেবিদ্বার ত্রি-বার্ষিক সম্মেলনে হানিফ

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, যে দলের প্রধান দুই নেতা দুর্নীতির দায়ে দণ্ডপ্রাপ্ত, তাদের মুখে দুর্নীতি বিরোধী কথা মানায় না। স্বাধীনতা বিরোধীদের রাজনীতিতে পুনর্বাসনের পাশাপাশি দেশকে দুর্নীতির আখড়া বানিয়েছিল বিএনপি। গতকাল শুক্রবার বিকেলে কুমিল্লার দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

সম্মেলন উদ্বোধন করেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমিন। বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম বিভাগের সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী। প্রধান বক্তা ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার। উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল মতিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, স্থানীয় এমপি রাজী মোহাম্মদ ফখরুল ও উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদসহ জেলা এবং উপজেলা আ.লীগের নেতৃবৃন্দ। অধিবেশন শেষে একেএম সফিউদ্দিনকে সভাপতি ও মোস্তফা কামাল চৌধুরীকে সাধারণ সম্পাদক করে দেবিদ্বার উপজেলা আ.লীগের কমিটি ঘোষণা করা হয়।
হানিফ বলেন, বাংলাদেশের স্বাধীনতা থেকে শুরু করে অর্থনৈতিক মুক্তি এসেছে আ.লীগের নেতৃত্বে। বাংলাদেশ উন্নয়নের সোপানে পৌঁছানোর নেপথ্যে রয়েছে শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব। মহাকাশ থেকে সমুদ্রসীমা জয় দেশের অর্থনৈতিক যাত্রা আরও এগিয়ে নিয়ে গেছে সরকার। দেশের জনগণ বিএনপিকে আস্তাকুঁড়ে নিক্ষেপ করেছে।
তিনি আরো বলেন, বিএনপি ক্ষমতায় থাকাকালে দেশকে পাঁচবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন করেছিল। দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত তারেক রহমান বিদেশে পালাতক। আর খালেদা জিয়া দেশেই কারাভোগ করেছেন। এখন বিশেষ বিবেচনায় কারাগারের বাইরে আছেন। দুর্নীতি জায়েজ করতে তারা নিজ দলের গঠনতন্ত্রেও পরিবর্তন এনেছেন। এমন দুর্নীতিগ্রস্ত দলের নেতাদের মুখে দুর্নীতি বিরোধী কথা হাস্যকর। সম্মেলনে উপস্থিত দলীয় নেতাকর্মীদের উদ্দেশে মাহবুব উল আলম হানিফ এমপি বলেন, ‘নিজস্ব বলয় সৃষ্টি করে মাই ম্যান তৈরির অভিযোগ উঠেছে। এখানে মাই ম্যান বলে কিছু নেই, আমরা সবাই শেখ হাসিনার ম্যান। এর বাইরে চিন্তা করার কোনো সুযোগ নেই।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন