বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দোয়ারাবাজারে কিশোরী ধর্ষণ, ৭মাসের গর্ভবতী

দোয়ারাবাজার (সুনামগঞ্জ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ২:৫৬ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে ধর্ষনের শিকার এক কিশোরীর সাত মাসের গর্ভবতী হওয়ার অভিযোগ পাওয়া গেছে। রবিবার (২৯ আগষ্ট ) ভুক্তভূগীর পিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় ৭ মাস পূর্বে এই কিশোরী কে উপজেলার নরসিংপুর ইউনিয়নের কিশোরীর বসতঘরে ধর্ষন করা হয়েছে।

ধর্ষনের শিকার কিশোরী জানায়, আমার বাবা দরিদ্র দিনমজুর, আমরা গরীব অসহায়, বাড়ির প্বার্শে বাথরুমের কাজ শেষে করে ঘরে আসার পথে উপজেলার নরসিংপুর ইউনিয়নের খাইরগাও গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে বোরহান উদ্দিন জোরপূর্বক ধর্ষন করে। আমি কান্না করলে সে আমাকে ভয় ভীতি দেখায় এবং এই বিষয়ে কাউকে কিছু বললে মারধরের হুমকি দেয়। তাই আমি ভয়ে আর কাউকে কিছু বলিনি।

ভিকটিম এর বাবা বলেন, গরীব মানুষ বলে কারও কাছে বিচার পাইনি। ওরা আমাদের পরিবারকে সব সময় মারধরের হুমকি দিচ্ছে বাড়ি থেকে বাহির হতে পারছিনা। স্থানীয় মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গ সালিস বসে বিয়ের আলোচনা করে বার বার সময় ক্ষেপণ করা বিয়ে হয়নি। আমরা কোন বিচার পাব না ? বাধ্য হয়ে আদালতে মামলা করি।

এ ঘটনায় মামলার আসামী বোরহানের সাথে যোগাযোগ করার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তবে তার পরিবার জানিয়েছেন তাদের ছেলে এমন জঘন্য কাজ করতেই পারে না।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর বলেন, ভিকটিম থানায় আসেনি।জানতে পেরেছি আদালতে মামলা মামলা দায়ের করা হয়েছে। ভিকটিমের অভিযোগ থানায় প্রাপ্তির পর আদালতের নির্দেশ মোতাবেক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন