শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সাধিতে ডেপুটি স্পিকারের শ্রদ্ধা

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ সেপ্টেম্বর, ২০২২, ৫:৩৮ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ জাতীয় সংসদের নবনিযুক্ত ডেপুটি স্পিকার শামসুল হক টুকু এমপি।
শনিবার দুপুরে ৩০ জন সংসদ সদস্য সহ জাতির পিতার সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে তিনি এ শ্রদ্ধা জানান। পরে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধু সহ মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাতে অংশ নেন তিনি।
এসময় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, এরোমা দত্ত, রওশনারা মান্নান, ওয়াসিকা আয়শা খান, শিউলী আজাদ, বাসন্তি চাকমা, সুলতান মো. মুনসুর, হাবিবুর রহমান, রুবিনা আক্তার মীরা, জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, গোপালগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, যুগ্ম সাধারন সম্পাদক টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ বাবুল শেখ, পৌর আওয়ামীলীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল-মামুনসহ পাবনা জেলা ও বিভিন্ন উপজেলা আওয়ামীলীগ এবং অঙ্গ ওসহযোগী সংগঠনের অসংখ্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। নেতৃবৃন্দ এসময় ডেপুটি স্পীকারকে সাথে নিয়ে ভিন্ন ভিন্ন ভাবে জাতির পিতার প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে তিনি নেতৃবৃন্দদের সাথে সমাধি সৌধ কমপ্লেক্স মসজিদে অনুষ্ঠিত মিলাদ ও দোয়া মাহফিলে অংশ নেন। এসময় সংসদ সদস্য ও জাতীয় সংসদ সচিবালয়ের কর্র্ম্কতারা উপস্থিত ছিলেন। এরআগে ডেপুটি স্পীকার গোপালগঞ্জ সার্কিট হাউজে এসে পৌঁছালে সেখানে তাঁকে গার্ড অব অনার প্রদান করে গোপালগঞ্জ জেলা পুলিশের একটি চৌকস দল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন