রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

স্বাধীনতাবিরোধীরা অপতৎপরতা চালালে প্রতিরোধ করা হবে

তারাকান্দায় গণপূর্ত প্রতিমন্ত্রী

তারাকান্দা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহের তারাকান্দায় বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী নেতাকর্মীদের উদ্দেশ্য করে বলেন, আগামী জাতীয় নির্বাচনে স্বৈরাচারী,স্বাধীনতা বিরোধী বিভিন্ন অপশক্তি তাদের অপতৎপরতা চালাবার চেষ্টা করবে। আপনারা সকলে ঐক্যবদ্ধ থেকে তাদের প্রতিহত করবেন। ফুলপুর-তারাকান্দায় আপনারা ঐক্যবদ্ধ থাকবেন। আপনাদের প্রতি আমার নির্দেশ থাকবে যে রাজাকারের সন্তানেরা ফুলপুর-তারাকান্দায় অপতৎপরতা চালালে আপনারা তাদের প্রতিকার করবেন, প্রতিরোধ করবেন।
স্বাধীনতা বিরোধীদেরকে ফুলপুর-তারাকান্দা থেকে উৎখাত করে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে গড়ে তুলতে হবে।

তারাকান্দায় গতকাল ৪টায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজাবে রহমতের সভাপতিত্বে স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এজিইডি)-র মাধ্যমে বাস্তবায়িত দেড় কোটি টাকা ব্যয়ে নির্মীত উপজেলা কমপ্লেক্স সম্প্রসারণ প্রকল্পের আওতায় তারাকান্দা উপজেলা পরিষদ হলরুমের উদ্ভোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন, তারাকান্দা উপজেলা চেয়ারম্যান অ্যাভোকেট. ফজলুল হক, উপজেলা আ. লীগের সভাপতি প্রদীপ কুমার চক্রবর্তী সহ রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন