শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সখিপুরে এমপি জামাতার বিরুদ্ধে অনৈতিক কার্যকলাপের অভিযোগ

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

টাঙ্গাইলের সখিপুরে বীরমুক্তিযোদ্ধা তোরাব আলী স্থানীয় এমপির জামাতা শেখ ফরিদের বিরুদ্ধে অভিযোগ এনে শুক্রবার বেলা ১১টায় সখিপুর প্রেসক্লাবের সামনে তার পরিবারের সদস্যদের নিয়ে আমরণ অণশন করেন। এ অনশনের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মুজিব কলেজ মোড় এলাকাবাসী।

গতকাল সকাল ১১টায় সখিপুর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন হয়। সখিপুর উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীরমুক্তিযোদ্ধা এস. এম আমজাদ হোসেন (মাষ্টার) এলাকাবাসীর পক্ষে লিখিত অভিযোগ পাঠ করেন। এ সময় তিনি বলেন, বর্তমান এমপি মহোদয়ের জামাতা, মুজিব কলেজ মোড় জামে মসজিদের সভাপতি শেখ ফরিদ ও সাধারণ সম্পাদক সোহেল রানা বিরুদ্ধে ওই মুক্তিযোদ্ধা তোরাব আলীর সকল অভিযোগ মিথ্যা। মূল ঘটনা হলো তোরাব আলীর ছত্রছায়া একটি নারী অনৈতিক কার্যকলাপ চালাতেন।

সামাজিক ভাবে প্রতিরোধ করায় মিথ্যার আশ্রয় নিয়ে আমাদের সমাজের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অনশন করেছেন। সভাপতি ও সম্পাদকসহ সমাজের প্রায় ৪০ জনের নামে ওই নারী ও তোরাব আলী মিলে একাধিক মামলা করিয়েছেন। যা এখনো চলমান। সামাজিক শৃংখলা ভঙের কারণে প্রাথমিক ভাবে সামাজিক সদস্য পদ বাতিল করা হয়েছে। সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন যুদ্ধচালাকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আ. মালেক, বীর মুক্তিযোদ্ধা মোকসেদ আলী, পৌর কাউন্সিলর ফজলুর রহমান, বীরমুক্তিযোদ্ধা নায়েব আলী, পৌর আওয়ামী লীগ নেতা ছালাম সিকদার, সোহেল রানাসহ সমাজের শতাধিক সদস্য।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন