বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আদালতে হাজিরা শেষে বাড়ী আসার পথে মা-ছেলেকে পিটিয়ে আহত

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ২:১৫ পিএম

রাজবাড়ী আদালতের মামলার হাজিরা শেষে বাড়ী আসার পথে মা ও ছেলেকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষসহ ভাাড়াটিয়া লোকজন।
গতকাল রবিবার সকালে উপজেলার ইসলামপুর ইউনিয়নের হেরন্নকান্দি গ্রামের শহিদ মোল্লার ছেলে আহত সাবু মোল্লো (২২) জানান, বেশ কিছু দিন ধরে একই গ্রামের মৃত আখর আলী শেখের ছেলে লিয়াকত শেখ (৫৫), লিয়াকত আলী শেখের ছেলে কামরুল শেখ (৩৫), ও আমিরুল শেখ (৩০), মিজান গাজীর ছেলে মানিক (৪৫) এর সাথে জমির বিরোধ চলে আসছিলো।
এই ঘটনা কে কেন্দ্র করে গত ৩০ আগষ্ট মঙ্গলবার দুপুর ২টার দিকে আমি ও আমার মা মনোয়ারা বেগম রাজবাড়ী আদালতের ৪১০নং মামলার হাজিরা শেষে অটোবাইক যোগে বাড়ী ফেরার সময় রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের কাজীবান্দা এলাকায় আসা মাত্র প্রতিপক্ষের আতœীয় কাজীবান্দা গ্রামের ফজলু পাটোয়ারীর ছেলে সেলিম পাটোয়ারীসহ ৭-৮ জন সন্ত্রাসী প্রকৃতির লোকজন অটো থেকে নামিয়ে তাদের হাতে থাকা লোহার রড দিয়ে আমার ও আমার মাকে বেদম পিটিয়ে আহত করে। পথচারীগণেরা আহত অবস্থায় আমার ও মা কে উদ্ধার করে প্রথমে বালিয়াকান্দি হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর হাসপাতালে ভর্তি করে।
আহত মনোয়ারা বেগম জানান, আমার নিজ নামীয় দলিলকৃত ২৪ শতক জমির উপর আমার বসত বাড়ী। এই জমির বিরোধের জের ধরে উক্ত ব্যাক্তিগণেরা গত ২৪ আগষ্ট সকালে আমার বাড়ীতে বে-আইনি ভাবে প্রবেশ করে আমাকে কুপিয়ে জখম করে। এই ঘটনায় প্রতিপক্ষের বিরুদ্ধে বালিয়াকান্দি থানায় ২০ নং মামলা দায়ের করি। এতে ক্ষিপ্ত হয়ে প্রতিপক্ষের আতœীয় স্বজনসহ ভারাটিয়া লোক দিয়ে আমি ও আমার ছেলে রাজবাড়ী আদালত থেকে বাড়ীতে ফেরার সময় অটো থামিয়ে বেদম মারপিট করে ছেলের কাছে থাকা ৫হাজার ৪শত টাকা ও একটি মোবাইল ফোন ছিনিয়ে নেয়। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন