রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধুর ছবি বিকৃতি, মোংলাবন্দরের ঊর্ধ্বতন কর্মকর্তার বিরুদ্ধে মামলা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ৬:১৩ পিএম

দাপ্তরিক চিঠিতে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ছবি বিকৃতির অভিযোগে মোংলা বন্দর কর্তৃপক্ষের ঊর্ধ্বতন কর্মকর্তা ডেপুটি ট্রাফিক ম্যানেজার মোঃ সোহাগ শেখ এর বিরুদ্ধে মামলা হয়েছে। আজ রোববার (৪ সেপ্টেম্বর) বিকালে বাগেরহাট সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রামপাল উপজেলা তাঁতী লীগের সভাপতি নাজমুল হাসান শেখ বাদি হয়ে মামলা দায়ের করেন। আদালতের বিচারক খোকন হোসেন মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলার এজাহারে তাঁতী লীগের সভাপতি উল্লেখ করেছেন, ২০২১ সালে মোংলা বন্দর থেকে বিভিন্ন দপ্তরে প্রেরিত ডেপুটি ট্রাফিক ম্যানেজার মোঃ সোহাগ শেখ স্বাক্ষরিত অন্তত ৮টি চিঠিতে বঙ্গবন্ধুর ছবি সংবলিত লোগো কলম দিয়ে কেটে প্রেরণ করে। তখন বিভিন্ন গণমাধ্যমে এই বিষয়ে সংবাদও প্রকাশিত হয়। কিন্তু এই বিষয়ে কোন প্রকার শাস্তি না হওয়ায় তিনি এই মামলা দায়ের করেন।

বাদী পক্ষের আইনজীবী ফকির ইফতেখারুল ইসলাম রানা বলেন, বঙ্গবন্ধুর ছবি বিকৃতি করার অভিযোগে মোঃ সোহাগ শেখ এর বিরুদ্ধে তাঁতী লীগ নেতা নাজমুল হাসান শেখ মামলা করেছেন। আদালত মামলাটি পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন প্রদানের আদেশ দিয়েছেন।

এ বিষয়ে মোংলা বন্দর কর্তৃপক্ষের ডেপুটি ট্রাফিক ম্যানেজার মোঃ সোহাগ শেখ বলেন, মামলার বিষয়টি আমার জানা নেই। এছাড়া এই সংক্রান্ত একটি তদন্ত কমিটি গঠন হয়েছিল, সেই কমিটির তদন্তে আমার বিরুদ্ধে অপরাধ প্রমাণিত হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন