সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সীতাকুণ্ডের বাড়বকুণ্ডে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ৬:৩২ পিএম

সীতাকুণ্ড নডালিয়া গ্রামের তাসলিমা আক্তার (২৮) নামক এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।নিহত গৃহবধূ সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড ইউনিয়নের ৯নং ওয়ার্ড নডালিয়া আব্দুল ওয়াজেদ হাজীর বাড়ির ওমান প্রবাসী আলমগীর হোসেনের স্ত্রী।রবিবার দুপুরে তার লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, এদিন বেলা আনুমানিক সাড়ে ১১টার সময় নড়ালিয়া এলাকার ওমান প্রবাসী আলমগীরের স্ত্রী তাসলিমাকে নিজ ঘরে গলায় ফাঁস দেয়া অবস্থায় পরিবারের লোকজন দেখতে পান । এদিকে এ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়ে দেন। সংসারে তার একটি মেয়ে ও এক ছেলে রয়েছে।

সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) সুমন বণিক বলেন, নডালিয়া গ্রামের বাসিন্দা নিহত গৃহবধূ তাসলিমার স্বামী ওমানে থাকেন। তিনি শ্বশুড় বাড়িতে ছেলে মেয়ে নিয়ে থাকেন।কিন্তু হঠাৎ তাকে গলায় দড়ি দেয়া ঝুলতে অবস্থায় উদ্ধার করা হয়। তবে এটিকি আত্মহত্যা নাকি এর পেছনে অন্য কোন কারণ রয়েছে সেটিও খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন