শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দৌলতখানে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী পলাতক

দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২২, ৯:০৪ পিএম

ভোলার দৌলতখানে জোসনা (২৬) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। রবিবার (৪আগস্ট) উপজেলার চরপাতা ইউনিয়নে এ ঘটনা ঘটে। রোবিবার বিকালে পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় দৌলতখান থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। দৌলতখান থানার ওসি এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ৬ বছর আগে উপজেলার চরপাতা ইউনিয়নেরর ৭ নম্বর ওয়ার্ডের বেড়ি হাওলাদার বাড়ির মৃত রহিজল ব্যাপারীর ছেলে মাকসুদের সাথে লক্ষীপুর জেলার রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের সাহে আলমের মেয়ের জোসনার বিয়ে হয়। বিয়ের পর যৌতুকলোভী স্বামী মাকসুদ যৌতুকের জন্য জোসনার পরিবারের ওপর চাপ সৃষ্টি করে। এ নিয়ে স্বামী -স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

নিহতের মা ছকিনা বেগম জানায়, যৌতুকের জন্য মাকসুদ জোসনাকে মারধর করতো। মেয়ের সুখের জন্য মাঝেমধ্যে কিছু টাকা দিতাম। শনিবার সকালে মাকসুদ ফোন করে তার কাছে টাকা দাবী করে। এসময় মেয়ে জোসনার সাথে কথা বলতে চাইলে মাকসুদ বলে, জোসনা নেই। সে আরো জানায়, রবিবার সকালে জানতে পারি মেয়ে আত্মহত্যা করেছে। ছকিনা বেগমের দাবী জোসনাকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন ইনকিলাবকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। পরিবারের অভিযোগ পেলে মামলা নথিভুক্ত করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন