বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এম. আব্দুর রহিমের মৃত্যুবার্ষিকীতে হাজারো মানুষের শ্রদ্ধা

দিনাজপুর অফিস : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

হাজার হাজার মানুষের শ্রদ্ধা ও ভালবাসায় সিক্ত হলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঘনিষ্ঠ সহচর, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য, রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মাননা স্বাধীনতা পদকপ্রাপ্ত সাবেক সংসদ সদস্য, দিনাজপুরের প্রথম জাতীয় পতাকা উত্তোলনকারী, প্রয়াত জননেতা এম আব্দুর রহিম এ্যাডভোকেট। গতকাল রোববার ছিল এম আব্দুর রহিমের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী। সকালেই দিনাজপুর জেলা প্রশাসন কার্যালয় চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী জানান জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার শাহ ইফতেখার আহমেদ ও এম. আব্দুর রহিম সমাজকল্যাণ ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্র।
পরে এম. আব্দুর রহিম সমাজকল্যাণ ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্র’র আয়োজনে সকাল ১১টা থেকে দিনাজপুর সদর উপজেলার জালালপুরে প্রয়াত এই রাজনীতিকের সমাধিতে এম. আব্দুর রহিম সমাজকল্যাণ ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্রের কার্যকরী সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. সফিকুল হক ছুটু, সাধারণ সম্পাদক চিত্ত ঘোষ, বিচারপতি এম. ইনায়েতুর রহিম ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, বাংলাদেশ সুপ্রীম কোর্ট হাইকোর্ট বিভাগের বিচারপতি আশরাফুল কামাল।
দিনাজপুর জেলা ও দায়রা জজ মো. যাবিদ হোসেন, এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. মোমেনুল হক, হাসপাতালের পরিচালক ডা. কাজী শামীম হোসেন, কলেজের উপাধ্যক্ষ ডা. নাদির হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন