শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাদারীপুরে স্কুলশিক্ষার্থী ৬ মাসের অন্তঃসত্ত্বা, বখাটে পলাতক

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০১ এএম

মাদারীপুরে হত্যার হুমকি দিয়ে ৫ম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে জিসান নামে এক বখাটের বিরুদ্ধে। এরই মধ্যে ওই শিক্ষার্থী ৬ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। বিষয়টি স্থানীয় মাদবরদের কাছে জানালে দফায় দফায় হুমকিও দেয়া হচ্ছে নির্যাতিতা পরিবারকে। ঘটনা জানাজানি হওয়ার পর বাড়ি ছেড়ে পালিয়েছে বখাটে জিসান ও তার পরিবার।
নির্যাতিতার পরিবার জানায়, ৬ মাস আগে মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের খাটোপাড়া গ্রামের কিরণ মাতুব্বরের বখাটে ছেলে জিসান স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের ৫ শ্রেণির শিক্ষার্থীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। পরে ওই শিক্ষার্থীকে হত্যার হুমকি দিয়ে একটি বাগানে নিয়ে একাধিকবার ধর্ষণ করে। ভয় আর আতঙ্কে ১২ বছর বয়সী ওই স্কুলছাত্রী বিষয়টি পরিবারের কাছে গোপন রাখে।
সম্প্রতি শিক্ষার্থীর পেটে ব্যথা হলে পরিবারের লোকজন সদর উপজেলার কালিরবাজার এলাকার মোহাম্মদালী মেমোরিয়াল হাসপাতালে নিয়ে যায়। চিকিৎসক রেজাউল করিম রেজা আল্টাসনোগ্রাম করলে অন্তঃসত্ত্বার বিষয়টি ধরা পড়ে। পরে স্থানীয় মাদবরদের জানালে দফায় দফায় নির্যাতিতার পরিবারকে হুমকি দেয়া হচ্ছে বলে অভিযোগ তাদের। এই ঘটনার নায্যবিচার পেতে প্রশাসনের সহযোগিতা চেয়েছেন নির্যাতিতার পরিবার, স্বজন ও এলাকাবাসী। শিক্ষার্থীর মা বলেন, আমার মেয়ের সর্বনাশ করেছে বখাটে জিসান। এলাকার নেতাদের কাছে বলছি, তারা কোন সুরাহা করতেছে না। শিক্ষার্থীর বাবা বলেন, মাদবরদের কাছে জানাইছি তারা শুধু সময় নিচ্ছে সমাধান করার জন্য। এছাড়া হুমকিও দিচ্ছে অনেকেই। আমার মেয়ের সর্বনাশ যে করেছে, তার সাথে আমার মেয়ের বিয়ে দিতে হবে। তা না হলে আমি আইনের আশ্রয় নিবো। মোহাম্মদালী মেমোরিয়াল হাসপাতালে মেডিকেল অফিসার রেজাউল করিম রেজা জানান, মেয়েটির এখন ফুল রেস্ট দরকার।
পরিবারের লোকজন বাচ্চা নষ্ট করতে চেয়েছিল। কোন অবস্থাতেই বাচ্চা নষ্ট করা যাবে না। এতে বাচ্চা ও মেয়ে দুজনেরই জীবনহানি হতে পারে। অভিযুক্ত জিসানের ফুফু সাহিদা বেগম বলেন, এটা ষড়যন্ত্র করা হয়েছে। মেয়ে ও তার পরিবারের লোকজন ভাল না।
এছাড়া এলাকার লোকের উসকানি রয়েছে।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ওয়াসিম ফিরোজ বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে। অভিযুক্তের বাবা গ্রিস প্রবাসী। ঘটনার পর জিসান লিবিয়া হয়ে ইতালী যাবার প্রস্তুতি নিচ্ছে বলে এলাকায় গুঞ্জন রয়েছে। আমরা মেয়েটির পরিবারকে সব ধরণের সহযোগিতা করবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন