বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাশিমপুর কারাগারে দুই হাজতির মৃত্যু

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

গাজীপুরে কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে দুইজন বন্দির মৃত্যু হয়েছে। গতকাল সকালে হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার মুক্তাগাছা থানার মহিষতারা গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে আবু বকর সিদ্দিক ও মাদারীপুর জেলার শিবপুর থানার চরজানাজা গ্রামের লাল মিয়ার ছেলে খোকন বেপারী। কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগার সূত্রে জানা গেছে, সকালে কারাগারের ভেতর অসুস্থ হয়ে পড়েন আবু বক্কর সিদ্দিক। এ সময় তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা করে সকাল সাড়ে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। এ কারাগারে তার কয়েদি বন্দি নং- ৪০৪৮/এ। তিনি দায়রা মামলা নং ৯০/২০০২, মুক্তাগাছা থানার মামলা নং ০৫(২)২০০০, জিআর- ১০৪(২)২০০০ এর আসামি। তিনি দন্ডবিধির ৩০২/৩৪ ধারায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়ে এ কারাগারে বন্দি ছিলেন। এদিকে একই দিন সকাল ৮টার দিকে একই কারাগারের ভেতর হাজতি খোকন বেপারী অসুস্থ হয়ে পড়েন। পরে তাকেও দ্রুত ওই হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসকরা তাকে পরীক্ষা-নিরীক্ষা করে সকাল ৯টার দিকে মৃত ঘোষণা করেন। কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে তার হাজতি নং-৭০৯/১৫। তিনি ঢাকার রমনা থানার মামলা নং-৫৯(০৫)০৭, ধারা-মাদক ১৯(চ) সহ ৫টি মামলায় এ কারাগারে বন্দি ছিলেন।
কাশিমপুর হাইসিকিউরিটি কেন্দ্রীয় কারাগারের ডেপুটি জেলার দেলোয়ার জাহান জানান, সকালে পৃথক সময় কারাগারের ভেতর ওই দুজন অসুস্থ হয়ে পড়েন।
পরে তাদের হাসপাতালে নিলে চিকিৎসকরা ওই দুইজনকে মৃত ঘোষণা করেন। আইনি প্রক্রিয়া শেষে লাশ নিহতদ্বয়ের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন