বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মোটরসাইকেল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যার অভিযোগ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৩:২৬ পিএম

রাজধানীর সবুজবাগ থানার উত্তর বাসাবো এলাকায় মো. মোরসালিন (১৫) নামে এক স্কুল শিক্ষার্থীর অস্বাভাবিক মৃত্যু হয়েছে। গতকাল বুধবার রাতে এ ঘটনা ঘটে। আজ বৃহস্পতিবার বিষয়টি গণমাধ্যমকে জানিয়েছেন সবুজবাগ থানার উপপরিদর্শক (এসআই) সুশান্ত বিশ্বাস।

জানা গেছে, মোরসালিন মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্র ছিলেন। সুশান্ত বিশ্বাস বলেন, ‘মোরসালিনের বাবা আমাকে বলেছেন, সে তার মায়ের কাছে মোটরসাইকেল কিনে দিতে বলেছিল। কিন্তু মোটরসাইকেল কিনে না দেওয়ায় সে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে’।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, ‘হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ৩টার দিকে মোরসালিনকে মৃত ঘোষণা করেন’। তবে, নিহতের বাবা টিটু মোল্লা গণমাধ্যমকে জানিয়েছেন, তার ছেলে বাইরে থেকে কিছু একটা খেয়ে বাসায় গিয়ে বমি করতে শুরু করে। পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুধরনের বক্তব্যের ব্যাপারে জানতে চাওয়া হয় বাচ্চু মিয়া ও সুশান্ত বিশ্বাসের কাছে। এদের মধ্যে বাচ্চু মিয়া বলেন, ‘মর্গে থাকা লাশের ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে’। অন্যদিকে, সুশান্ত বিশ্বাস বলেন, ‘আমি আগে আপনাকে যেটা বলেছি, শিক্ষার্থীর বাবা আমাকে তাই জানিয়েছেন। এর বাইরে কিছু হলে তার জন্য তদন্তের প্রয়োজন’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন