বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এবার কুষ্টিয়ায় সাংবাদিককে দিনেদুপুরে কুপিয়ে রক্তাক্ত করলো মাদক কারবারি!

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২২, ৭:৪৮ পিএম

কুষ্টিয়া শহরের নিশান মোড় এলাকায় মাদক ব্যবসায়ী রানার হামলায় কুষ্টিয়ার স্থানীয় সময়ের কাগজের স্টাফ রিপোর্টার শহীদুল ইসলাম মিঠু গুরুতর আহত হয়েছেন। ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে এই হামলার ঘটনা ঘটেছে।

আহত মিঠু জানান, ঘটনার দিন সকালে তিনি নিজ বাড়ি থেকে তার নিজ মালিকানাধীন পিকআপ ভ্যানটি নিয়ে চালকের বাড়ি পৌঁছে দিতে যাচ্ছিলেন। পথমধ্যে হরিশংকর এলাকায় ভ্যানটি সাইড দেওয়া নিয়ে স্থানীয় যুবক রানার সাথে তার কথাকাটাকাটি হয়। একপর্যায়ে রানা অশ্লীল ভাষায় গালিগালাজ করে এবং দেখে নেওয়ার হুমকি দেয়। পরবর্তীতে মিঠু ভ্যানটি নিয়ে দবির মোল্লা রেলগেট এলাকায় পৌঁছালে রানা ও তার সহযোগীরা ভ্যানটির গতিরোধ করে। তখন অবস্থা বেগতিক দেখে মিঠু ভ্যানটি ঘুরিয়ে নিয়ে নিশান মোড় এলাকায় চলে আসে। রানা ও তার সহযোগীরা নিশান মোড় এলাকায় এসে মিঠুর উপর চড়াও হয় এবং তার শরীরের বিভিন্ন জায়গায় ক্ষুর দিয়ে আঘাত করে। স্থানীয়রা হামলাকারীদের ধাওয়া দিলে তারা তাদের ব্যবহৃত মোটরসাইকেল ফেলে রেখে পালিয়ে যায়।

স্থানীয়রা আহত মিঠুকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। গুরুতর আহত মিঠুর শরীরের বিভিন্ন স্থানে ৩৩ টি সেলাই দিয়েছে চিকিৎসকরা। হামলাকারীদের ব্যবহৃত মোটরসাইকেলটি কুষ্টিয়া মডেল থানা পুলিশ তাদের হেফাজতে নিয়েছে। এই ঘটনায় হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

বিশ্বস্ত সূত্রে জানা যায়, অভিযুক্ত রানা হাউজিং এ ব্লকের বাসিন্দা। এই রানা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত।

বিষয়টি নিয়ে কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন খান জানান, হামলাকারীকে সনাক্ত করা হয়েছে এবং তাকে আটক করতে তার বাড়িতে অভিযান পরিচালনা করাও হয়েছে। তবে এখন পর্যন্ত তাকে আটক করা সম্ভব হয়নি। তাকে ধরতে অভিযান অব্যাহত আছে। তাছাড়া ঘটনাস্থল থেকে ফেলে যাওয়া মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন