রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

না.গঞ্জে সিটিটিসির অভিযান, ১ জঙ্গি গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৫ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লা এলাকা থেকে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের এক সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগ (সিটিটিসি)। গতকাল দুপুরে অভিযানে নেতৃত্ব দেয়া সিটি-ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগের সাইবার ইন্টেল টিমের সহকারী পুলিশ কমিশনার অমিত কুমার দাশ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের গ্রেফতারকৃত সদস্যর নাম মো. রাব্বি।

সিটি-ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগের সাইবার ইন্টেল টিমের সহকারী পুলিশ কমিশনার অমিত কুমার দাশ জানান, অনলাইন মনিটরিং করার সময় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি আইডি থেকে হজরত মুহাম্মদকে (সা.) নিয়ে কটূক্তিকারীকে হত্যা করতে হবে, এ তথ্য চোখে পড়ে। এছাড়াও নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম ও আল কায়দার মতাদর্শ প্রচার, জঙ্গি সংগঠনের অন্যান্য সদস্যদের সঙ্গে পরস্পর যোগসাজসে জঙ্গিবাদী ও হিংসাত্মক প্রচারণামূলক পোস্ট নজরে আসে। এরপরই বিষয়টি নিয়ে কাজ শুরু করে সিটি সাইবার পুল সাইবার পুলিশের এ কর্মকর্তা আরো জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় নারায়ণগঞ্জের ফতুল্লা থানা এলাকা থেকে রাব্বিকে গ্রেফতার করা হয়।
এসময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন ও দুটি সিম জব্দ করা হয়রমনা মডেল থানায় দায়ের করা মামলায় গ্রেফতার ব্যক্তিকে রিমান্ডের আবেদনসহ আদালতে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন