বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আ.লীগকে নিঃশেষ করার লক্ষ্যেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল-শামীম চৌধুরী

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৫:৩০ পিএম

সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রের অপপ্রচারের প্রতিবাদে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সদস্য শামীম আহমদ চৌধুরী বলেন,

স্বাধীনতার নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগকে নিঃশেষ করার লক্ষ্যেই বঙ্গবন্ধু ও তার পরিবারবর্গকে হত্যা করা হয়েছিল। এ ন্যাক্কারজনক হত্যাকাণ্ডের পেছনে মূল পরিকল্পনাকারী ছিলেন মেজর জিয়া। আল্লাহর অশেষ কৃপায় বিদেশে থাকায় শেখ হাসিনা ও শেখ রেহানা তখন বেঁচে যান। এখনো বিএনপি-জামায়াত তাদের ষড়যন্ত্র অব্যাহত রেখেছে।
তিনি বলেন, ষড়যন্ত্র ও মিথ্যাচার করে আওয়ামী লীগ সরকারের অগ্রযাত্রা রোধ করা যাবে না। আজ দেশজুড়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের মহোৎসব চলছে। জননেত্রী শেখ হাসিনার শ্রম ও ঘামের বিনিময়ে এবং সুযোগ্য নেতৃত্বের কারণে দেশ এখন হাটছে উন্নয়নের মহাসড়ক ধরে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগ সরকারের ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে।
তিনি আরো বলেন, দুর্ভাগ্যবশত দল ক্ষমতায় থাকা সত্বেও ছাতক-দোয়ারাবাজার আওয়ামীলীগের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা আজ অধিকার বঞ্চিত। তৃণমূল নেতাকর্মীরা এখন পরিবর্তনের দাবি তুলছে সোচ্চারভাবে। আওয়ামী লীগে অনুপ্রবেশকারী চিহ্নিত জামায়াত-বিএনপির কবল থেকে দলকে রক্ষা করতে পরিবর্তনের প্রয়োজন রয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আবারো সরকার প্রতিষ্ঠার লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে দোয়ারাবাজার উপজেলার নরসিংপুর ইউনিয়নের নাছিমপুর (কুনিমুরা) বাজারে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন নরসিংপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি উকিল আলী।
যুবলীগ নেতা মনোয়ার আলী মনর ও মজমিল আলীর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন দোয়ারাবাজার উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক ও দোহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীমুল ইসলাম শামীম। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন নরসিংপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইউপি চেয়ারম্যান চেয়ারম্যান নূর উদ্দিন আহমদ।স্বাগত বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী জাবের আহমদ।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ছাতক উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক সাবেক জেলা পরিষদ সদস্য আজমল হোসেন সজল, ছাতক সদর ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, বাংলাবাজার ইউপি চেয়ারম্যন মোহাম্মদ আবুল হোসেন, ছাতক পৌরসভার কাউন্সিলর নাজিমুল হক, কালারুকা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি নূর উদ্দিন, ইসলামপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জয়নাল আবেদীন, দোয়ারবাজারা উপজেলা আওয়ামীলীগ সদস্য শফিকুল ইসলাম আর্মি, ছাতক উপজেলা আওয়ামীলীগ সদস্য এবাদুল হক এমাদ, আফিক আলী, আওয়ামীলীগ নেতা হাবিবুর রহমান শেখচাঁন।
বক্তব্য রাখেন, যুবলীগ নেতা দেলোয়ার হোসেন, কামরুল ইসলাম কাজল, মামুন মিয়া, মিসহাক আহমদ, এখলাস মিয়া, হানিফ মিয়া, জানায়েল আহমদ ফরহাদ, সাদেক আহমদ, রিয়াদ আহমদ চৌধুরী, আব্দুল কাদির তালুকদার, জাহাঙ্গীর আলম তারেক, জাহাঙ্গীর আলম, সাবলিক আহমদ, শামীম আহমদ, রুবেল তালুকদার জনি, সুজন আহমদ, প্রিয়তুষ দে চন্ডী, রুবেল আহমদ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন