বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে এদেশে খেলা ধুলা বিকাশিত হচ্ছে

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৬:৫৮ পিএম

মৎস্য ও প্রানিসম্পদ মন্ত্রী এ্যাড: শ,ম রেজাউল করিম এমপি বলেছেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা সরকার একজন ক্রীড়া বান্ধব সরকার। তার আমলে এদেশে যত খেলাধুলা বিকাশিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সমৃদ্ধ ক্রীয়াঙ্গনের স্বপ্ন দেখেছিলেন। আর তার স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। তার সুযোগ্য নেতৃত্বে দেশের ক্রীয়াঙ্গন সম্পপ্রসারিত হচ্ছে। শনিবার বিকেলে ৪৯ তম বাংলাদেশ জাতীয় স্কুল,মাদরাসা ও কারিগরি শিক্ষা সমিতির গ্রীষ্মকালীন ক্রীয়া প্রতিযোগীতা ২০২২ এর উপজেলা পর্যায়ে পুরস্কার বিতরণী সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী কথাগুলো বলেন।

তিনি বলেন, লেখাপড়ার পাশা পাশি খেলাধুলার কোন বিকল্প নেই। খেলাধুলা করলে মন ও শরীর ভাল থাকে। ভাল মন ও ভাল শরীরের একটা মানুষের জীবন চলার পথ আরো সুন্দর ও সুখকর হয়ে ওঠে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো: জাহাঙ্গির আলমের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: মোশারেফ হোসেন,উপজেলা চেয়ারম্যান আব্দুল হক,উপজেলা আওয়ামীলীগের সম্পাদক এস,এম মুইদুল ইসলাম,উপজেলা ভাইস চেয়ারম্যান রনি দত্ত জয়,সরকারি স্বরূপকাঠি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন প্রমুখ।

খেলায় সরকারি স্বরূপকাঠি পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয় পাচ এক গোলে আকলম মুসলিম মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে বিজয়ী হয়।

খেলা শেষে মন্ত্রী বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন