শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে গৃহবধূকে ধর্ষণ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

নোয়াখালী সদর উপজেলায় এক গৃহবধূর অশ্লীল ভিডিও ধারণ ও ভয়ভীতি দেখিয়ে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। গতকাল রোববার দুপুরে জেলা শহর মাইজদী পৌর পার্কে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মেহেদী হাসান রাজু সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের পশ্চিম এওজবালিয়া গ্রামের বাসিন্দা। সে ভুক্তভোগী নারীর ননদের স্বামী।

পুলিশ জানায়, ভুক্তভোগীর স্বামী প্রবাসে থাকায় এক সন্তানকে নিয়ে শশুর বাড়িতে থাকতেন সে। ২০১৯ সালে তাদের বাড়িতে ননদসহ বেড়াতে আসেন ননদের স্বামী মেহেদী হাসান রাজু। রাতে পরিবারের অন্য সদস্যসহ ওই গৃহবধূকে কোমল পানির সাথে নেশাদ্রব্য খাইয়ে অচেতন করে মোবাইলে গৃহবধূর অশ্লীল ভিডিও এবং ছবি ধারণ করে রাজু। পরে ভিডিও এবং ছবি ধারণের বিষয়টি জানিয়ে ব্লাকমেইল করা শুরু করে সে। পরবর্তীতে ২০১৯ সাল থেকে একাধিকবার ভুক্তভোগীর ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে সে রাজু।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি নাজিম উদ্দিন আহমেদ জানান, জেলা পুলিশ সুপার বরাবর একটি লিখিত অভিযোগ দেন কলেজ ছাত্রী ওই গৃহবধূ। অভিযোগের সূত্র ধরে ভুক্তভোগীর সহযোগিতায় গতকাল রোববার দুপুরে নোয়াখালী পৌর পার্কে অভিযান চালিয়ে অভিযুক্ত মেহেদী হাসান রাজুকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ব্যবহৃত দুটি মোবাইল জব্দ করা হয়। যাতে গৃহবধূর অশ্লীল ছবি ও ভিডিও ধারনের সত্যতা পাওয়া যায়। গ্রেফতারকৃত রাজুর বিরুদ্ধে ধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন