রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাটমোহরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেরা মারপিট করলো চাচাকে

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২২, ৭:২৩ পিএম

পাবনার চাটমোহরে স্কুলছাত্রী ভাতিজিকে উত্ত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটেরা বেদম মারপিট করে ওই স্কুলছাত্রীর চাচা সেলিম রেজা (৩৫) কে। আহতাবস্থায় প্রথমে চাটমোহর এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সেলিম রেজা উপজেলার হরিপুর ইউনিয়নের আগশোয়াইল গ্রামের ইয়াছিন ফকিরের ছেলে। ঘটনাটি ঘটেছে গত ১০ সেপ্টেম্বর দিবাগত রাতে উপজেলার হরিপুর ইউনিয়নের শ্রীধরপুর গ্রামে।

এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। বখাটেরা পলাতক।
জানা গেছে,আগশোয়াইল গ্রামের নজরুল ইসলামের মেয়ে ও হরিপুর বালিকা উচ্চবিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রীকে (১৩) স্কুলে যাওয়া আসার পথে উত্ত্যক্ত করতো শ্রীধরপুর গ্রামের মজিবর রহমানের ছেলে আলামিন (১৮) ও তার বন্ধু একই গ্রামের আঃ কুদ্দুসের ছেলে হৃদয় হোসেন (১৭)।
বিষয়টি জানার পর ওই স্কুলছাত্রীর চাচা সেলিম রেজা বখাটেদের শাসায়। এ ঘটনার পর শনিবার সন্ধ্যায় সেলিম রেজা শ্রীধরপুর গ্রামে গেলে বখাটে আলামিন,হৃদয়সহ আরো কয়েকজন তাকে মারপিট করে। তার চিৎকারে লোকজন এগিয়ে এলে বখাটেরা পালিয়ে যায়। মারপিটে নেলিম রেজার নাক ফেটে গেছে। তাকে প্রথমে চাটমোহর হাসপাতালে আনা হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহীতে স্থানান্তর করা হয়।
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ জালাল উদ্দিন জানান,এ ব্যাপারে ওই স্কুলছাত্রীর পিতা নজরুল ইসলাম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্ত বখাটেদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন