বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছাতকে বিএনপির মিছিল-প্রতিবাদ সমাবেশ শেষে দুই গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া: আহত ১০

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২২, ৭:২৮ পিএম

বিএনপির কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ছাতক উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে সুনামগঞ্জের ছাতক উপজেলা দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে সভাপতিত্ব করেন, ছাতক পৌর বিএনপির আহবায়ক সৈয়দ তিতুমীর।

বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিনের পরিচালনায় সমাবেশে মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি কলিম উদ্দিন আহমেদ মিলন।
প্রধান বক্তার বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য, মিজানুর রহমান চৌধুরী মিজান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা বিএনপিসাধারণ সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম নুরুলসহ জেলা উপজেলা ও ছাতক পৌর বিএনপির নেতৃবৃন্দ প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন।

সমাবেশ শেষে মিলন-মিজানের নেতৃত্বে ছাতক পৌর শহরে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। ছাতক বাস স্ট্যান্ড এলাকার দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের করে ট্রাফিক পয়েন্টে যাওয়ার পর পুলিশের বাঁধায় পিছুহটে মিছিলকারিরা।

মিছিল শেষে নিজ নিজ গন্তব্যে ফেরার পথে শহরের বাগবাড়ি রাস্তার সম্মুখে পৌঁছামাত্র ছাত্রদলের দুই পক্ষের মধ্যে হঠাৎ ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। জানা গেছে, মিজানুর রহমানের সমর্থকরা মিজানের নামে স্লোগান দিয়ে মিছিল করে যাওয়ার সময় মিলন পক্ষের জনৈক সমর্থক মিছিলে জুতা ছুঁড়ে। এক পর্যায়ে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে ছাত্রদলের কর্মী-সমর্থক ও পথচারীসহ অন্তত ১০ ব্যক্তি আহত হওয়ার খবর পাওয়া গেছে।

এ ব্যাপারে ছাতক থানার (ওসি) তদন্ত আরিফ জানান, তাদের নিজেদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন