সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

আন্তঃজেলা ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৬। গত রোববার প্রায় ১০ ঘণ্টা অভিযান চালিয়ে গোপালগঞ্জ সদর থানা এবং টুঙ্গিপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও একটি চাকু উদ্ধার করা হয়েছে। গতকাল সোমবার র‌্যাব এ তথ্য জানিয়েছে। গ্রেফতার ব্যক্তিরা হলেন বাগেরহাটের চিতলমারী এলাকার মো. রুহুল আমিন ও আবদুল আহাদ, টুঙ্গিপাড়ার বিবেক বৈরাগী ও আলিম শেখ। র‌্যাব-৬ এর অধিনায়ক লে. কর্নেল মুহাম্মদ মোসতাক আহমদ জানান, গত ৯ সেপ্টেম্বর বাগেরহাট সদর এলাকায় এক নারীর কাছ থেকে স্বর্ণালংকার ছিনতাই হয়।
ভূক্তভোগী থানায় মামলার পাশাপাশি র‌্যাব-৬ এর সদর দফতরে অভিযোগ করে। র‌্যাব গোপালগঞ্জ থেকে ছিনতাইকারী চক্রের মূলহোতা রুহুল আমিনকে গ্রেফতার করে। তার কাছ থেকে ১টি দেশীয় পিস্তল, ১টি মোটরসাইকেল ও তার অন্যতম সহযোগী আবদুল আহাদের কাছ থেকে ১টি চাকু উদ্ধার করা হয়।
তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রুহুল আমিন ও আবদুল আহাদ বলেন, ছিনতাই করা স্বর্ণ মেসার্স মা জুয়েলার্সের মালিক বিবেক বৈরাগীর নিকট বিক্রি করেছেন। পরবর্তীতে গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ার পাটগাতী বাজারে মা জুয়েলার্সে অভিযান চালিয়ে ছিনতাই হওয়া ১ ভরি ৭ আনা স্বর্ণ উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন