মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দোয়ারাবাজারে দুইদিন পর নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ৫:২৬ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে নৌ দূর্ঘটনায় নিখোঁজের দুইদিন পর মুর্শিদ মিয়ার (৩৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে স্থানীয়রা। তিনি উপজেলার নরসিংপুর ইউনিয়নের পূর্ব সোনাপুর গ্রামের মৃত ইয়াছিন মিয়ার পুত্র।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার নরসিংপুর ইউনিয়নের সোনাপুর-পূর্ব চাইরগাঁও এলাকায় চেলা নদী থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করেন স্থানীয়রা। মঙ্গলবার দুপুরে দোয়ারাবাজার থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়।

উল্লেখ্য, রোববার (১১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে চেলা নদীর উজান থেকে ছাতক অভিমুখে যাওয়া একটি ইঞ্জিনচালিত বালু বোঝাই স্টিলবডি নৌকার সাথে মুখোমুখি সংঘর্ষে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী কাঠের নৌকা নদীতে ডুবে যায়। তাৎক্ষণিক এক মহিলাসহ চারজন সাঁতরে তীরে উঠলেও মুর্শিদ মিয়া নদীতে তলিয়ে যায়। পরে ডুবুরিসহ স্থানীয়রা সোমবার সন্ধা পর্যন্ত অনেক খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান মিলেনি।

দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে সুরুত হাল প্রতিবেদন প্রস্তুত করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন