সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সীতাকুণ্ডে বিএসআরএম এর কর্মকর্তাকে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকা ছিনতাই

সীতাকুণ্ড (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২২, ৬:২২ পিএম

সীতাকুণ্ডে বিএসআরএম এর এক কর্মকর্তাকে ছুরিকাঘাত করে সাথে থাকা মোবাইল ও টাকা ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারী। গত সোমবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টায় উপজেলার ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোডে এ ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কোন মামলা হয়নি বলে পুলিশ জানিয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে,সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী এলাকার বাসিন্দা বিএসআরএম এর সিনিয়র এক্সিকিউটিভ (ভ্যাট) অফিসার আশরাফুল আলম ফয়সাল (৩৬)এদিন সোমবার সন্ধ্যায় চট্টগ্রামের কর্মস্থল থেকে মোটর সাইকেলযোগে নিজ বাড়িতে ফিরছিলেন তিনি। সন্ধ্যা আনুমানিক সাড়ে ৬টায় তার গাড়িটি যখন ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোড হয়ে আরশিনগর ফিউচার পার্ক প্রকল্পের সীমানার কাছাকাছি আসেন তখন অঝোড় ধারায় বৃষ্টি নামে। তারপর তিনি রেইন কোট পরার জন্য মোটর সাইকেল থামালে হটাৎ দুই ছিনতাইকারী ধারালো অস্ত্র নিয়ে তার গাড়ির সামনে এসে তাকে অস্ত্রের মুখে জিম্মি করে মানি ব্যাগ ও মোবাইল ছিনিয়ে নেয়। এসময় তিনি বাধা দিতে চেষ্টা করলে ধস্তা ধস্তির এক পর্যায়ে ছিনতাইকারীরা তার পিঠে ছুরিকাঘাত করে ওখান থেকে দ্রুত পালিয়ে যায় তারা। এরপর তিনি তার নিজ এলাকা ভাটিয়ারী এসে জখমকৃত স্থানে প্রয়োজনীয় চিকিৎসা নেন।

এবিষয়ে মঙ্গলবার বিকেলে ভুক্তভোগি ফয়সাল ঘটনার বর্ণনা দিয়ে বলেন, আমার একটি রেডমি মোবাইল সেট ও মানি ব্যাগে থাকা ১২’শ টাকা নিয়ে আমাকে ছুরিকাঘাত করে ছিনতাইকাীরা দ্রুত পালিয়ে যায়।

এ বিষয়ে জানতে চাইলে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর তৌহিদ বলেন, এ বিষয়ে এখনো কোনো অভিযোগ পাইনি আমরা। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন