শনিবার, ০২ মার্চ ২০২৪, ১৮ ফাল্গুন ১৪৩০, ২০ শাবান সানি ১৪৪৫ হিজরী

মহানগর

আ.লীগকে টিকিয়ে রাখার ষড়যন্ত্র: মির্জা আব্বাস

ইসির রোডম্যাপ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২২, ৮:৫০ পিএম

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে নির্বাচন কমিশনের (ইসি) ঘোষিত রোডম্যাপকে আওয়ামী লীগ সরকারকে টিকিয়ে রাখার ষড়যন্ত্র বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। তিনি বলেন, এই অবৈধ ইসি বলল আর নির্বাচন হয়ে গেল। আর আমরা বাংলাদেশের গণতন্ত্রকামী মানুষ মুখে আঙ্গুল দিয়ে বসে থাকব, আঙ্গুল চুষব। এই অবৈধ নির্বাচন কমিশন আওয়ামী লীগকে ক্ষমতায় টিকিয়ে রাখার জন্য, তাদের ক্ষমতাকে আরও দীর্ঘায়িত করার চেষ্টা করছে। বর্তমান নির্বাচন কমিশন গণতন্ত্র চায় না। তারা এখন আওয়ামী লীগের মোসাহেবি করছে, গোলামী করছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও দলের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলুর সুস্থতা কামনায় সম্মিলিত ছাত্র-যুব ফোরাম আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

মির্জা আব্বাস বলেন, এই সরকার একটা অবৈধ সরকার। তাদের অধীনে এই দেশের জনগণ কোনো নির্বাচন মেনে নেবে না। এই ইসির অধীনে কোনো নির্বাচন হবে না। যদি তারা (ইসি) চেষ্টা করেন তাহলে এটাকে প্রতিহত করা হবে। তিনি বলেন, এই ইসিকে নিয়ে আমাদের মাথা ব্যথা নেই। এই সরকারকে যেখানে আমরা মানি না, এই ইসিকে মানব কেন?

বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, আমাদের কাজ হচ্ছে এই সরকারের পতন ঘটানো এবং দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করা। আজকে শুধু বিএনপি না, সারা বাংলাদেশের জনগণ ঐক্যবদ্ধ হয়েছে। আগামীতে ঐক্যবদ্ধ আন্দোলন হবে, যুগপৎ আন্দোলন হবে।

আয়োজক সংগঠনের আহ্বায়ক নাহিদুল ইসলাম নাহিদের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, মহানগর দক্ষিণের যুগ্ম আহ্বায়ক মোশাররফ হোসেন খোকন, নাটোর জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ, জেলা যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম।

বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু অসুস্থ হয়ে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন