মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রীর সফলসঙ্গী হয়ে যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র গেলেন সাংসদ শুভ

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৭:০২ পিএম

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হয়ে যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্র গেলেন টাঙ্গাইল-৭ মির্জাপুর আসনের সংসদ সদস্য ও এফবিসিসিআইয়ের পরিচালক খান আহমেদ শুভ।
বৃহস্পতিবার সকাল ১০টা ৪০ মিনিটে বাংলাদেশ বিমানের বিজি-১৯০৯ ভিভিআইপি ফ্লাইটে প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীরা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন। রানী দ্বিতীয় এলিজাবেথের শেষকৃত্যে এবং জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৭তম অধিবেশনে যোগ দিতে লন্ডন ও নিউইয়র্কের উদ্দেশে ঢাকা ছেড়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে প্রয়াত রানী দ্বিতীয় এলিজাবেথ এর রাষ্ট্রীয় শেষকৃত্য অনুষ্ঠানে যোগদান করবেন এবং পরবর্তীতে যুক্তরাষ্ট্রে জাতিসংঘের সাধারণ পরিষদের ৭৭তম অধিবেশনে মাননীয় প্রধানমন্ত্রীর সাথে যোগদান করবেন তিনি।
টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি ও এফবিসিসিআইয়ের পরিচালক সাংসদ খান আহমেদ শুভ সেখানে বাংলাদেশী প্রবাসীদের বিনিয়োগ বৃদ্ধি, দ্বি-পাক্ষিক ব্যবসা-বাণিজ্যের উন্নয়ন ও রপ্তানি বৃদ্ধির লক্ষ্যে যুক্তরাষ্ট্র প্রবাসী বিজনেস কমিউনিটির সাথে সাক্ষাৎ ও মতবিনিময় করবেন।
আগামী ২ অক্টোবর প্রতিনিধিদলটির স্বদেশ প্রত্যাবর্তনের কথা রয়েছে বলে জানা গেছে। এদিকে তাদের এ সফর নিরাপদ ও সফল হয় সে জন্য টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সর্বস্তরের মানুষের কাছে দোয়া চেয়েছেন সাংসদ খান আহমেদ শুভ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন