শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাগেরহাটে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হচ্ছেন কামরুজ্জামান টুকু

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২২, ৭:৪৬ পিএম


বাগেরহাটে জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্ধীতায় নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু। মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বৃহস্পতিবার পর্যন্ত চেয়ারম্যান পদে একমাত্র প্রার্থী হিসেবে কামরুজ্জামান টুকু মনোনয়ন পত্র দাখিল করেছেন। যাচাই-বাছাইয়ের মাধ্যমে তার মনোনয়ন পত্র বৈধ হলে তিনি বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হবেন বলে জানিয়েছেন জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জালাল উদ্দিন।
এছাড়া বাগেরহাট জেলা পরিষদের সংরক্ষিত তিনটি নারী আসনে ৬ জন প্রার্থী এবং নয়টি সাধারণ সদস্য পদে ২৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েয়েছে।
জেলা নির্বাচন কর্মকর্তা জালাল উদ্দিন আহমেদ বলেন, মনোনয়নপত্র জমাদানের শেষ সময় বৃহস্পতিবার তিনটা পর্যন্ত চেয়ারম্যান পদে একজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। নিয়ম অনুযায়ী যাচাই-বাছাইয়ে তার মনোনয়নপত্র বৈধ হলে এবং কোনো কারনণ তিনি মনোনয়নপত্র প্রত্যাহার না করলে চেয়ারম্যান পদে কামরুজ্জামান টুকুকে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত ঘোষণা করা হবে।
নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী ১৭ অক্টোবর বাগেরহাটে জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। ১৫ সেপ্টেম্বর ছিল মনোনয়ন দাখিলের শেষ দিন। ১৮ সেপ্টেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের কথা রয়েছে। এবারের নির্বাচনে জেলার ৯টি উপজেলা, ৭৫টি ইউনিয়ন ও তিনটি পৌরসভার ১০৩৬ জন জনপ্রতিনিধি তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।##

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন