শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফের ভাসানচর থেকে পালানো ৭ রোহিঙ্গা আটক

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

হাতিয়া উপজেলার ভাসানচর রোহিঙ্গা ক্যাম্প থেকে পালিয়ে আসা ৭ রোহিঙ্গাকে আটক করেছে স্থানীয় বাসিন্দারা। গত শুক্রবার মধ্য রাতে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর বাজার থেকে তাদের আটক করা হয়। আটককৃত রোহিঙ্গারা হলো, ৮৪ নম্বর ক্লাস্টারের এরশাদ উল্লাহ, খোদেজা বেগম, মো. শাহেদ, রোসমিন আক্তার, মো. হাসান সেতারা বেগম, মো. তোফায়েল।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ৭ রোহিঙ্গা একসঙ্গে চট্টগ্রাম যাওয়ার উদ্দেশে ভাসানচর থেকে দালালের মাধ্যমে পালিয়ে আসে। দালাল চক্র কৌশলে তাদের সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর বাজার এলাকায় নামিয়ে দিয়ে পালিয়ে যায়। স্থানীয়দের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদে একপর্যায়ে তারা রোহিঙ্গা বলে স্বীকার করে।
নোয়াখালীর পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বলেন, গত শুক্রবার রাত ৩টার দিকে বাস্তুচ্যুত রোহিঙ্গারা জাহাজিয়া চর এলাকার দালাল মো. ইসহাক, মো. আনোয়ার, মো. আয়াত উল্লাহদের সহায়তায় ভাসানচর হতে চরক্লার্ক ইউনিয়নের কেরামতপুর বাজারে আসলে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। গতকাল শনিবার সকাল গতকাল ৯টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন