বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুয়েটের সহকারী রেজিস্ট্রারকে দু’ ঘণ্টা কক্ষে অবরুদ্ধ রাখলেন শ্রম প্রতিমন্ত্রীর ভাগ্নি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ৫:০০ পিএম

খুলনার শ্রম প্রতিমন্ত্রীর কুয়েটে কর্মরত ভাগ্নি অফিস কক্ষ বরাদ্দ না পেয়ে তার এক সহকর্মীকে প্রায় দু’ ঘন্টা একটি কক্ষে আটকে রাখেন বলে অভিযাগ পাওয়া গেছে। আজ রোববার সকালে এ ঘটনা ঘটে। পরে প্রশাসনের হস্তক্ষেপে মুক্তি পান অবরুদ্ধ সেই কর্মকর্তা।
সূত্র জানায়, কক্ষ বরাদ্দ নিয়ে তর্ক বিতর্কের পর খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (কুয়েট) সহকারী রেজিস্ট্রার নিমাই চন্দ্র মিস্ত্রি দোলন পৌনে ২ ঘন্টা নিজ কক্ষে অবরুদ্ধ ছিলেন। কক্ষটি পাওয়ার জন্য অপর দাবিদার কুয়েটের সেকশন অফিসার জান্নাতুল ফেরদৌস দোলা তাকে কক্ষের মধ্যে অবরুদ্ধ করেন। তিনি সকাল সোয়া ৯টার দিকে সহকারী রেজিস্ট্রারের কক্ষে বাইরে থেকে সিটকিনি লাগিয়ে অবরুদ্ধ করেন। বেলা ১১টার দিকে তিনি রেজিস্ট্রার কার্যালয়ের সহায়তায় অবরুদ্ধ অবস্থা থেকে মুক্ত হন।
কুয়েটের সহকারী রেজিস্ট্রার নিমাই চন্দ্র মিস্ত্রি দোলন বলেন, তাকে বরাদ্দ দেয়া কক্ষটি পেতে তৎপর ছিলেন সেকশন অফিসার জান্নাতুল ফেরদৌস দোলা। তিনি কক্ষটি বরাদ্দ না পেয়ে রোববার সকালে তার কক্ষে আসেন এবং তাকে বের হতে বলেন। কিন্তু তিনি বের না হওয়ায় সকাল সোয়া ৯টার দিকে দোলা তাকে কক্ষে রেখেই বাইরে থেকে সিটকিনি দেন। এতে তিনি নিজ কক্ষেই অবরুদ্ধ হন। বেলা ১১ টার দিকে তাকে রেজিস্ট্রার কার্যালয় থেকে মুক্ত করা হয়।
কুয়েটের সেকশন অফিসার জান্নাতুল ফেরদৌস দোলা বলেন, সদ্য বিদায়ী উপাচার্যের সিদ্ধান্ত ছিল তাকে ওই কক্ষটি দেয়ার জন্য। কিন্তু তিনি মাতৃত্বকালিন ছুটিতে থাকায় কক্ষটি নিতে পারেননি। এ অবস্থায় তার জন্য বরাদ্দ হওয়া কক্ষটি সহকারী রেজিস্ট্রারকে দেয়া হয়। গত ৬ সেপ্টেম্বর মাকে নিয়ে চিকিৎসার জন্য ভারত যাই। শুক্রবার ফিরে আসি। রোববার সকালে অফিসে যেয়ে দেখি ওই কক্ষে সহকারী রেজিস্ট্রার দোলন বসা। তাকে কক্ষ থেকে বের হতে বলি। উদ্দেশ্য ছিল তাকে নিয়ে উপাচার্যের সাথে কথা বলে বিষয়টি সমাধান করা। কিন্তু তিনি বের না হওয়ায় আমি রেগে তাকে কক্ষে রেখেই বাইরে থেকে সিটকিনি দিয়ে দেই। তিনি সেখানে ১০-১৫ মিনিট ওইভাবে ছিলেন।
প্রসঙ্গত, শ্রম প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ানের মেজো বোনের মেয়ে জান্নাতুল ফেরদৌস দোলা। প্রতিমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকায় কুয়েট অবস্থিত। প্রতিমন্ত্রীর পরিবারের কয়েকজন সদস্যের বিরুদ্ধে বিভিন্ন ধরণের অভিযোগ রয়েছে। গত ২৪ আগষ্ট বিকালে প্রতিমন্ত্রীর ভাগ্নে আরিফুজ্জামান রূপমকে ইয়াবাসহ নিজ বাড়ি থেকে আটক করে মাদক বিরোধী টাস্কফোর্স এবং ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৫ মাসের কারাদন্ড দেয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন