মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

আজ ঢাকায় আসছেন আল্লামা তাহের শাহ্

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আনজুমান-এ-রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাস্টের ব্যবস্থাপনায় ঢাকায় অনুষ্ঠিতব্য নামাজে জুমা ও পবিত্র জশ্নে জুলুসে ঈদ-এ-মিলাদুন্নবী (সা.)’র জুলুস ও মাহফিলে নেতৃত্বদানের লক্ষ্যে আল্লামা সৈয়্যদ মুহাম্মদ তাহের শাহ্, শাহাজাদা আল্লামা সৈয়্যদ মুহাম্মদ কাসেম শাহ্ ও শাহাজাদা আল্লামা হাফেজ ক্বারী সৈয়্যদ মুহাম্মদ আহমদ শাহ্ আজ বৃহষ্পতিবার বেলা ১১টায় বন্দরনগরী চট্টগ্রাম থেকে হেলিকপ্টারযোগে ঢাকা যাচ্ছেন।
আগামী রোববার সকাল পর্যন্ত ঢাকার মোহাম্মদপুরস্থ খানকা-এ-কাদেরিয়া সৈয়্যদিয়া তৈয়্যবিয়ায় অবস্থান করবেন। সফরসঙ্গী হিসেবে তাদের সাথে রয়েছেন আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন ও পিএইচপি ফ্যামেলির চেয়ারম্যান সুফি মুহাম্মদ মিজানুর রহমান।
আগামীকাল শুক্রবার হুজুুর কেবলায়ে আলমের খেতাবতে ঢাকা মোহাম্মদপুরস্থ মসজিদ-এ-তৈয়্যবিয়ায় নামাজে জুমা অনুষ্ঠিত হবে। এদিকে নামাজে জুমা ও পবিত্র জশ্নে জুলুসে ঈদ-এ-মিলাদুন্নবী (সা.)’র জুলুস ও মাহফিলে অংশগ্রহণের নিমিত্তে ইতোমধ্যে আনজুমান ট্রাস্টের সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন, এডিশনাল জেনারেল সেক্রেটারি মোহাম্মদ সামশুদ্দিন, জয়েন্ট জেনারেল সেক্রেটারী মোহাম্মদ সিরাজুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ ঢাকার উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।
এ ছাড়া আজ বৃহষ্পতিবার হুজুুর কেবলায়ে আলমের ইমামতিতে নামাজে যোহর, আছর, মাগরিব ও এশা এবং আগামীকাল শুক্রবার নামাজে ফজর, আছর, মাগরিব ও এশা ঢাকা মোহাম্মদপুরস্থ খানকায় অনুষ্ঠিত হবে।
আগামী শনিবার ঢাকায় অনুষ্ঠিতব্য পবিত্র জশ্নে জুলুসে ঈদ-এ-মিলাদুন্নবী (সা.)’র জুলুস ও মাহফিলে অংশগ্রহণের জন্য কেন্দ্রীয় আনজুমান ট্রাস্টের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মহসিন ও সেক্রেটারি জেনারেল মোহাম্মদ আনোয়ার হোসেন উম্মতে মুহাম্মাদী ও সিলসিলার আশেকানবৃন্দের প্রতি আহ্বান জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন