শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁয় দুর্বৃত্তের ছোড়া আগুনে স্ত্রীর মৃত্যু স্বামী হাসপাতালে

নওগাঁ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

নওগাঁর পত্মীতলায় দুবৃত্তের আগুনে স্বামী-স্ত্রী দ্বগ্ধের ঘটনায় স্ত্রীর মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূ মারা যান। স্বামী রিপন মিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত হালিমা ওরফে মিষ্টি জেলার মহাদেবপুর উপজেলার মহিনগর উত্তরপাড়া গ্রামের হাতেম আলীর মেয়ে।
জানা যায়, পত্মীতলা উপজেলার আমদাপুর কমলাবাড়ী গ্রামে বুধবার রাত সাড়ে ৯টার দিকে রিপন মিয়া ও তার স্ত্রী হালিমা ঘুমাতে যান। এ সময় বাড়ির পেছন থেকে ঘরের জানালা দিয়ে দুর্বৃত্তরা পেট্রোল মিশ্রিত আগুন ঘরের মধ্যে ছুঁড়ে মারে। শরীরে আগুন ধরলে স্বামী স্ত্রীর চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে তাদের উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। তাদের অবস্থা আশঙ্কাজনক হওযায় চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে হালিমার মৃত্যু হয়।
নিহত হালিমার বাবা হাতেম আলী বলেন, কে বা কারা এমনটা করলো বা কিভাবে ঘটলো আমরা কিছুই জানি না। এ ঘটনার সাথে যারাই জড়িত থাক না কেন তাদের কঠিন শাস্তি চাই। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালিদ সাইফুল্লাাহ বলেন, অগ্নিদগ্ধ স্বামী-স্ত্রীর অবস্থা আশঙ্কাজনক ছিল। তাদের শরীরের ৭০ থেকে ৮০ ভাগ ঝলসে গেছে। পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ বলেন, রাতে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে থানায় এখনও কেউ কোন অভিযোগ করেনি। তবে ঘটনাটি কিভাবে ঘটলো বিষয়টি তদন্ত করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন