মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

শিবচরে ছিনতাই হওয়া পিকআপভ্যান মালামালসহ উদ্ধার, গ্রেফতার ৪

মাদারীপুর থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ৭:৪২ পিএম


মাদারীপুর জেলার শিবচরের পদ্মা সেতুর এক্সপ্রেসওয়ে থেকে ত্রিশ লক্ষাধিক টাকার মালামালসহ ছিনতাই হওয়া একটি পিকআপভ্যান উদ্ধার করেছে শিবচর থানা পুলিশ। একই সঙ্গে ছিনতাইয়ে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়েছে।বৃহস্পতিবার দিবাগত রাত এবং শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সকালে অভিযান চালিয়ে মাদারীপুর, শিবচর, রাজৈর ও গোপালগঞ্জের বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করা হয়।
শিবচর থানা পুলিশ জানায়, গত ১৯ সেপ্টেম্বর রাত ১১টার দিকে মেসার্স জনপ্রিয় বাগদাদ ট্রান্সপোর্ট পার্সেল অ্যান্ড কুরিয়ার সার্ভিসের একটি পিকআপভ্যান বিভিন্ন ধরনের প্রায় ত্রিশ লক্ষাধিক টাকার মালামালসহ ঢাকার নয়াবাজার থেকে মাদারীপুরের উদ্দেশ্যে ছেড়ে আসে। পদ্মা সেতু পার হয়ে আসার পর রাত সাড়ে ১২টার দিকে শিবচরের এক্সপ্রেসওয়ের সীমানা নামক স্থানের খুলনাগামী লেনে একটি কাভার্ডভ্যান পিকআপভ্যানটির গতিপথে ব্যারিকেড দেয়। পিকআপভ্যানটি থামানো হলে এর চালক ও সহকারীকে মারধর করে সেটি ছিনতাই করে নিয়ে যায় ছিনতাইকারী দল।
এ ঘটনায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ শিবচর থানায় মামলা দায়ের করলে অভিযানে নামে শিবচর থানা পুলিশ। পরে গাড়ির চালক আসাদুল আকন (২২) ও সহকারী আলমগীর মীরকে (৩০) গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে তথ্য দিলে অভিযান চালায় শিবচর থানা পুলিশ। অভিযানে বিল্লাল (২৫) ও রাকিব (২৯) নামে দুইজনকে গ্রেফতার করে পুলিশ। তাদের দেওয়া তথ্যমতে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ননীক্ষীর ইউনিয়নের মহিষতলী এলাকার একটি ভাড়া বাড়ি থেকে মালামাল এবং গোপালগঞ্জের পূর্বমিয়াপাড়া এলাকার আব্দুল জলিল সড়ক থেকে পিকআপটি উদ্ধার করে পুলিশ।
সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মো. আনিসুর রহমার বলেন, মামলা দায়েরের ২৭ ঘণ্টার মধ্যে আমরা আসামিদের গ্রেফতার এবং মালামাল ও পিকআপটিকে উদ্ধার করতে সক্ষম হই। এ কাজে সহযোগ অন্যদের গ্রেফতারে আমাদের অভিযান চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন