বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

গুলশানে শাহ মোয়াজ্জেম হোসেনের কুলখানি অনুষ্ঠিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ৮:০৯ পিএম

ভাষাসৈনিক ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেনের কুলখানি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে রাজধানীর গুলশানে তার বাসভবনে কুলখানি অনুষ্ঠিত হয়। পরে তার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

কুলখানিতে অংশ নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, শাহ মোয়াজ্জেম বাংলাদেশের ইতিহাসের অংশ। ছাত্র রাজনীতির এক কিংবদন্তি ছিলেন তিনি। বাংলাদেশের স্বাধিকার ও স্বাধীনতা আন্দোলনের সংগঠক শাহ মোয়াজ্জেম হোসেনের মৃত্যুতে একটি ইতিহাসের সমাপ্তি হলো।

এ সময় উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, উপদেষ্টা মনিরুল হক চৌধুরী, সাবেক মন্ত্রী এহসানুল হক মিলন, জাতীয় পার্টি (কাজী জাফর) চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবিব লিংকন, বাংলাদেশ ন্যাপ মহাসচিব গোলাম মোস্তফা ভুইয়া, এনপিপি (একাংশ) চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ প্রমুখ। ১৪ সেপ্টেম্বর রাজধানীর গুলশানে নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন শাহ মোয়াজ্জেম হোসেন। অসুস্থ থাকায় গত দুই-তিন বছর ধরে রাজনীতিতে নিষ্ক্রিয় ছিলেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন