মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

লালপুরের আব্দুলপুর স্টেশনে ট্রেনে কেটে যুবকের মৃত্যু

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১:০৪ পিএম

নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুর জংসন স্টেশনে  ট্রেনে কাটা পড়ে ইন্তাজ আলী (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ শনিবার ( ২৪ সেপ্টম্বর) সকাল ৭টা ৫০ মিনিটের সময় আব্দুলপুর জংসন স্টেশনে ঈশ্বরদী থেকে রাজশাহীগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনের কাটা পড়ে তার মৃত্যু হয়। নিহত ইন্তাজ আলী পাবনার ঈশ্বরদী উপজেলার রুপপুর এলাকার অ্যাডভোকেট ইসাহাক আলীর ছেলে এবং সে আইন বিভাগের ছাত্র। রাজশাহীতে অধ্যায়নরত থাকলেও কোন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র সে তা জানাতে পারেনি কেউ।
আব্দুলপুর স্টেশন মাষ্টার ও প্রত্যক্ষদর্শি সুত্রে জানা যায়, ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রাজশাহীগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনটি লালপুরের আব্দুলপুর জংসন স্টেশনে সকাল ৭টা ৫০ মিনিটের দিকে এসে থামে। এসময় ট্রেনের যাত্রি ইন্তাজ আলী ট্রেন থেকে প্লাটফরমে নামে। পরে ট্রেনটি রাজশাহীর উদ্দেশ্যে যাত্রা শুরু করলে ইন্তাজ চলন্ত ট্রেনে উঠতে গিয়ে নিচে পড়ে গিয়ে ট্রেনে কাটা পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যায় সে।  ইন্তাজ আলী ওই ট্রেনে রাজশাহী যাচ্ছিলেন। তার সাথে ওই ট্রেনে তার পিতা অ্যাডভোকেট ইসাহাক আলীও ছিলেন। ছেলের আকস্মিক মৃত্যুতে বাকরূদ্ধ হয়ে পড়েন পিতা। দীর্ঘক্ষন তিন তার ছেলের মৃতদেহের পাশে বাকরুদ্ধ অবস্থায় বসে ছিলেন।
আব্দুলপুর রেলওয়ে স্টেশন মাষ্টার শেখ জিয়াউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রেলওয়ে নিরাপত্তাবাহিনীর সদস্যরা রেল লাইনের ওপর থেকে মৃতদেহটি সরিয়ে রেখেছে। ঘটনাটি ঈশ্বরদী রেলওয়ে থানাকে অবহিত করা হয়েছে। 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন