মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলবাড়িয়ায় অপহরণের ২৫ দিনেও উদ্ধার হয়নি মাদরাসা ছাত্রী

মো: শামসুল আলম খান | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৬:০৩ পিএম

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় অপহণের ২৫দিন পরেও উদ্ধার হয়নি সুলতানা আক্তার (১৪) নামের এক মাদরাসা ছাত্রী। এ ঘটনায় ফুলবাড়িয়া থানায় মামলা হলেও এখনো আসামি গ্রেফতার হয়নি। অপহৃত সুলতানা আক্তার জোরবাড়িয়া বালিকা দাখিল মাদরাসার নবম শ্রেণির শিক্ষার্থী বলে জানা গেছে। এ ঘটনায় স্থানীয়দের মাঝে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

জানা যায়, গত ৩১ আগস্ট মাদরাসা যাওয়াপর পথে উপজেলার জোরবাড়িয়া এলাকা থেকে স্থানীয় কালাকান্দা নামাপাড়া গ্রামের ওই কিশোরীকে অপহরণ করে একই গ্রামের জসিম উদ্দিন (৩৫) নামের এক ব্যক্তি।

ভুক্তভোগী কিশোরীর বাবা শফিকুল ইসলাম জানান, এ ঘটনার পর থানায় মামলা করতে চাইলে ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জয়নাল আবেদিন বাদল মামলা করতে বাধাঁ দেন। ফলে ঘটনার তিন দিন পর অপহরণকারী জসিম উদ্দিনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে।

তিনি আরও জানান, অভিযুক্তি অপহরণকারী জসিম উদ্দিন বিবাহিত, সে দুই সন্তানের বাবা। গত ৩১ আগস্ট সকালে আমার মেয়ে মাদরাসায় যাওয়ার পথে জসিম উদ্দিন একটি সিএনজি চালিত অটোরিকশায় করে সুলতানাকে তুলে নিয়ে যায়। এরপর অনেক খোঁজাখুজি করেও আমার মেয়ের কোন সন্ধান পাচ্ছি না।

এদিকে মামলা তুলে নিতে আসামি জসিম উদ্দিনের ভাই ও ভগ্নিপতি চাপ দিচ্ছে বলে অভিযোগ করেছেন কিশোরীর বাবা শফিকুল ইসলাম। তিনি বলেন, মামলা তুলে নিলে তারা আমার কিশোরী মেয়েকে ফেরত দিবে বলে জানিয়েছে।

এবিষয়ে ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, অভিযুক্ত জসিম উদ্দিনকে মোবাইল ফোন নাম্বার ট্রেকিং করে গ্রেফতার ও কিশোরীকে উদ্ধারের চেষ্টা চলছে। দ্রুত জসিম উদ্দিন গ্রেফতার হবে বলেও আশা প্রকাশ করেন ওসি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন