মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুষ্টিয়ার মিরপুরের বৃদ্ধ উজির আলী হত্যার রহস্য উদ্ঘাটন

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ঢাকার আশুলিয়ায় ভাড়া বাসায় কুষ্টিয়ার মিরপুরের বৃদ্ধ উজির আলীকে শ্বাসরোধে হত্যার রহস্য উদ্ঘাটন করেছে পুলিশ। ঘটনার পর থেকে পলাতক দম্পতিকে গ্রেফতারের পর আসল ঘটনা জানা যায়। স্ত্রীর সঙ্গে অবৈধ সম্পর্ক থাকার জেরে ওই বৃদ্ধকে বাসায় ডেকে এনে হত্যা করা হয়।
গত শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আল মামুন কবির। গ্রেফতারকৃতরা হলেন- কুষ্টিয়ার মিরপুর থানার গোবিন্দপুর গ্রামের রবিউল ইসলামের ছেলে মো. টুটুল ওরফে সবুজ ও তার স্ত্রী জেসমিন। আশুলিয়ার ডেন্ডাবর এলাকায় বাসা ভাড়া নিয়ে থাকতেন তিনি।
পুলিশ জানায়, সবুজ ও জেসমিন ১৮ সেপ্টেম্বর আশুলিয়ার ডেন্ডাবর এলাকার তাদের ভাড়া বাসায় ওই বৃদ্ধকে শ্বাসরোধে হত্যার পর ঘর তালাবদ্ধ করে পালিয়ে যান। পরে পুলিশ বৃদ্ধের পরিচয় নিশ্চিত হয়। তার বাড়ি কুষ্টিয়ার মিরপুর থানায়। এ ঘটনায় পুলিশ পলাতক দম্পতিকে খুঁজতে অভিযানে নামে। অবশেষে শুক্রবার ঝিনাইদহের সদর থানা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। আশুলিয়া থানার এসআই আল মামুন কবির বলেন, নিহত ব্যক্তির সঙ্গে সবুজের স্ত্রী জেসমিনের অবৈধ সম্পর্ক ছিল। এর জেরে তাকে বাসায় ডেকে নিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানিয়েছেন তারা। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন