শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

মারধরের পর ছাত্রলীগের নেত্রীকে হলছাড়া করে ইডেন সভাপতি রিভা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১০:০৭ এএম

তামান্না জেসমিন রিভা


রাজনৈতিক অনুষ্ঠানের না যাওয়াকে কেন্দ্র করে গত ১৯ আগস্ট ইডেন মহিলা কলেজের দুই শিক্ষার্থীর উপর চড়াও হন প্রতিষ্ঠানটির ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা। এ নিয়ে ওই শিক্ষার্থীদের অকথ্য ভাষায় গালাগালও করেন তিনি। যার একটি অডিও প্রকাশিত হয়। সেই অডিও ফাঁসের ঘটনায় ফের রিভার জেরার মুখে পড়তে হয় দুই শিক্ষার্থীকে। রিভার তোপের মুখে শেষমেষ ২৪ আগস্ট হল ছাড়তে হয় দুই শিক্ষার্থীকে।

ঘটনার এক মাস পর এবার একই কমিটির ছাত্রলীগ নেত্রীকে মেরে হল থেকে বের করার অভিযোগ উঠেছে তামান্না জেসমিন রিভা। সঙ্গে ছিলেন কমিটির সাধারণ সম্পাদক সুলতানা রাজিয়া ও তাদের অনুসারীরা।

ভুক্তভোগী ওই ছাত্রী ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি৷ তার নাম জান্নাতুল ফেরদৌস। জান্নাতুলের অভিযোগ, শনিবার রাত ১১টা নাগাদ তার উপর চড়াও হন ইডেন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। তারা দুইজনসহ তাদের অনুসারী রোকসানা, মীম, মিতু, জ্যোতিসহ আরও বেশ কয়েকজন জান্নাতুলকে মারধর করে।

জানা গেছে, জান্নাতুল হলের চারটি কক্ষকে হল কর্তৃপক্ষের থেকে নিয়ে নিজের রাজনৈতিক কক্ষ হিসেবে গড়ে তোলেন। যেখানে নিজের ক্ষমতা প্রতিষ্ঠা করতে চেয়েছিলেন রিভা। তা না পেরে জান্নাতুলের ওপর হামলা করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন