বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাসপাতালের ওয়ার্ডে কিশোরীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৯:০৩ পিএম

সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ডে ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রেপ্তার করেছে সিরাজদিখান থানা পুলিশ । শনিবার দিবাগত রাতে হাসপাতালের ১৩ নাম্বার ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কিশোরী মা আজ রবিবার দুপুরে অভিযুক্ত মো.রাজিব মিয়ার নামে ধর্ষণের মামলা করলে বিকালেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এলাকা থেকে রাজিবকে গ্রেপ্তার করে সিরাজদিখান থানা পুলিশ । মো.রাজিব মিয়া (২২) ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া উপজেলার কমলাপুর গ্রামের মো.ফজলুল হকের ছেল এবং সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আউটসোর্সিং ওয়ার্ড বয় হিসেবে কর্মরত ।

থানা ও স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, উপজেলার ইছাপুরা ইউনিয়নের মধ্য ইছাপুরা গ্রামের ওই কিশোরী নেশা জাতিয় ওষুধ খেয়ে অসুস্থ হয়ে পড়লে ২২শে সেপ্টেম্বর স্বজনরা সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন । শনিবার (২৪শে সেপ্টম্ভর) দিবাগত রাত ১ টা থেকে ৩টার মধ্যে ওই স্বাস্থ্য কমপ্লেক্সের ওযার্ড বয় কৌশলে ১৩ নং ওয়ার্ডে গিয়ে কিশোরীকে ধর্ষণ করে। কিশোরী রবিবার সকালে তার মার কাছে বিষয়টি জানানোর পর কিশোরীর মা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আঞ্জুমান আরাকে বিষয়টি খোলে বলেন ।

সিরাজদিখান থানার ওসি একেএম মিজানুল হক জানান, ১৫ বছর বয়সী কিশোরী গেলো বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৩ নং বেডে ভর্তি হয়। ওই কিশোরীকে গেলো শনিবার রাতে ওয়ার্ড বয় রাজিব ধর্ষণ করে। কিশোরীর মায়ের অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা রুজু করে ওয়ার্ড বয়কে গ্রেফতার করা হয়।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আঞ্জুমান আরা জানান, কিশোরী রোগীর মায়ের কাছ থেকে অভিযোগ পেয়ে পুলিশকে জানানো হয়। পরে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্সে ওয়ার্ড বয়কে গ্রেফতার করে। মেডিকেল পরীক্ষার জন্য কিশোরীকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন