শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাঁদপুরে নিজ বাসায় আওয়ামী লীগ নেতা খুন

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

চাঁদপুর শহরের নিজ বাসায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন হয়েছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও শহীদ জাবেদ মুক্ত স্কাউটের সভাপতি রফিকুল্লাহ কোম্পানি। গত শনিবার সন্ধ্যায় শহরের নতুনবাজারস্থ সফিউল্লাহ বোডিংয়ের তৃতীয় তলার নিজ বাসায় এ ঘটনা ঘটে।
নিহতের ভাগনে ফাহিম শাহরিন কৌশিক জানান, আমরা জানতে পেরেছি সন্ধ্যার পর একটি ছেলে বাসায় ঢুকে তার মামা রফিকুল্লাহকে ছুরিকাঘাত করে। পরে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত তাকে ঘোষণা করেন।
চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রশিদ বলেন, ঘটনাস্থলে গিয়ে আমার তার লাশ উদ্ধার করেছি। বিষয়টি তদন্ত হচ্ছে।
চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায় জানান, আমরা প্রাথমিকভাবে মনে করছি একটি একটি হত্যাকাণ্ড। তার শরীরের আঘাতের চিহ্ন আছে। তদন্ত স্বাপেক্ষে বিস্তারিত বলা যাবে। এ ঘটনায় বাসার কেয়ারটেকার মিরাজকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
এদিকে তার মৃত্যুতে হাসপাতালে যান জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, পৌর মেয়র মো. জিল্লুর রহমান জুয়েলসহ দলীয় নেতাকর্মীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন