রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ওয়েবসাইটে প্রকাশিত তালিকায় কোনো অমুক্তিযোদ্ধা থাকলে ব্যবস্থা

সাতক্ষীরাতে আ ক ম মোজাম্মেল হক

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা থেকে : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক বলেছেন, এক বছর আগে মুক্তিযোদ্ধাদের তালিকা ওয়েব সাইটে প্রকাশ করা হয়েছে। এর মধ্যে কোন অমুক্তিযোদ্ধা থাকলে, কেউ সুনির্দিষ্ট অভিযোগ করলে স্থানীয়ভাবে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

গতকাল রোববার সাতক্ষীরা সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের উদ্বোধনী অনুষ্ঠান ও স্থানীয় বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময়ে অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। এসময় তিনি আরও বলেন, নির্বাচন নিয়ে আমাদের ভাবার কিছু নেই। জনগণ রাষ্ট্রের মালিক। আমরা আশাবাদি করোনা ভাইরাসসহ সঙ্কটকালে আমরা জনগণের পাশে ছিলাম এবং যেভাবে উন্নয়ন করেছি জনগণ এগুলো বিবেচনায় নিয়ে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগকে পুনরায় নির্বাচিত করবে। জননেত্রী শেখ হাসিনা বাঙালি জাতির ভাগ্য উন্নয়নে ও দেশের কল্যাণে এবং বীর মুক্তিযোদ্ধাদের কল্যাণে কাজ করে যাচ্ছেন।
সাতক্ষীরা জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি ও পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান। এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা এ.কে ফজলুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ ফিরোজ কামাল শুভ্র, জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র সদস্য সচিব লায়লা পারভীন সেঁজুতি, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হান্নান প্রমুখ।
এর আগে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আ ক ম মোজাম্মেল হক অন্যান্য অতিথিবৃন্দকে সাথে নিয়ে সাতক্ষীরা সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
প্রসঙ্গত, এলজিইডির বাস্তবায়নে ২ কোটি ৯৪ লক্ষ ৭০ হাজার ৮১৯ টাকা ব্যয়ে সাতক্ষীরা সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন