বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ছেলের হাতুড়ির আঘাতে পিতার মৃত্যু : আটক ৪

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ছেলেদের নামে জমি লিখে দিতে রাজি না হওয়ায় ৭০ বছরের বৃদ্ধা পিতাকে হাতুড়ি দিয়ে পিটিয়ে খুন করেছে তার সন্তানরা। এ ঘটনাটি ঘটেছে মানিকগঞ্জ সদর উপজেলার জাগীর ইউনিয়নের চর উকিয়া গ্রামে। নিহত ব্যক্তি হলেন চর উকিয়া গ্রামের মো. আরশেদ আলী। এ ঘনটায় পুলিশ নিহতের দুই ছেলের বৌ, ছেলে ও নাতিসহ চারজনকে আটক করেছে।

নিহতদের বিষয় নিশ্চিত করে সদর থানার তদন্ত অফিসার মো. কোহিনুর মিয়া বলেন, এ ঘটনায় নিহত আরশেদ আলীর ছোট ছেলে খোরশেদ আলম, তার স্ত্রী রুমা বেগম, আরেক ছেলের স্ত্রী সাহেরা বেগম এবং মেয়ের ঘরের নাতি আহাদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তবে নিহতের বড় ছেলে কবির হোসেন এই ঘটনার পর পালিয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল সকাল ৮টার দিকে নিহতর বড় ছেলে কবির ও ছোট ছেলে খোরশেদ আলম তার পিতাকে বাড়ির পাশে কাঠ বাগানের ভেতরে হাতুড়ি ও লাঠি দিয়ে বেদম আঘাত করে। হাতুড়ির ও লাঠির আঘাতে আরশেদ আলী ঘটনাস্থলেই মারা যান।
এব্যাপারে নিহতের বোন রেবেকা বেগম জানান, প্রায় পাঁচ বিঘা ফসলি জমির মালিক ছিলেন আমার ভাই খোরশেদ আলী। আমার ভায়ের ১ম স্ত্রী পাঁচ বছর আগে মারা যান। এই ঘরে তার দুই ছেলে কবির হোসেন ও খোরশেদ আলম। প্রায় ১ বছর ধরে আরেকটি বিয়ে করেন তিনি। সে ঘরে কোন সন্তান এখনো হয়নি। তিনি আরো বলেন, দ্বিতীয় বিয়ে করার পর থেকে ছেলে ও তার মেয়েরা তাদরে নামে জমি লেখে দেয়ার জন্য বাবাকে চাপ দিয়ে আসছিল। কিন্তু আমার ভাই তার ছেলে মেয়ের লেখে দিতে রাজি ছিল না। উল্টো তিনি ছেলেদের না দিয়ে দশ শতাংশ জিম স্থানীয় কবরস্থানের নামে লিখে দেয়ার ইচ্ছা প্রকাশ করেন।
এরই জেরধরে বাড়ির পাশে কাঠবাগানে বাবাকে ডেকে নিয়ে হাতুড়ি ও লাঠি দিয়ে বেদম মারধর করে দুই ছেলে ও মেয়ের ঘরের এক নাতি। ঘটনাস্থলেই আমার ভাইয়ের মৃত্যু হয়।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরুল ইসলাম জানান, এ ঘটনায় চারজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এই বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিষয়টি সম্পর্কে নিশ্চিত হয়ে ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Harunur Rashid ২৬ সেপ্টেম্বর, ২০২২, ৬:৫৫ এএম says : 0
What was missing in this greedy family ?
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন