মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মহানগর

হিরোজ টুগেদার স্লোগানে এক্সিলেন্ট টাইলস ও স্যানিটারি ওয়ারের কনফারেন্স অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ৫:১৪ পিএম

বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেল দেশের অন্যতম শীর্ষস্থানীয় টাইলস ও সিরামিক উৎপাদক প্রতিষ্ঠান এক্সিলেন্ট টাইলস ও সিরামিক ইন্ডাস্ট্রিজের চ্যানেল পার্টনার কনফারেন্স ২০২২।কক্সবাজারের স্থানীয় একটি পাঁচ তারকা হোটেলে ৩ দিনব্যাপী এ আয়োজনের শিরোনাম ছিল হিরোজ টুগেদার। সোমবার (২৬ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে বিজয়ী বিজনেস পার্টনারদের হাতে পুরস্কার তুলে দেন এক্সিলেন্ট টাইলস ও সিরামিক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান ও শাহজালাল ইসলামী ব্যাংকের পরিচালক আব্দুল হালিম।

এসময় উপস্থিত ছিলেন এক্সিলেন্ট টাইলস ও সিরামিক ইন্ডাস্ট্রিজের গ্রুপ ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হাকিম সুমন ও বিক্রয় বিভাগের প্রধান সাবেরুজ্জামান পাপ্পু।

অনুষ্ঠানে বক্তারা, বর্তমান বাজার পরিস্থিতির প্রেক্ষাপটে প্রতিষ্ঠানের ভবিষ্যত কর্মপরিকল্পনা তুলে ধরেন।

 

এক্সিলেন্ট টাইলস ও সিরামিক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান আব্দুল হালিম বলেন, এক্সিলেন্ট সিরামিকসের উৎপাদিত টাইলস ও স্যানিটারি ওয়ারের স্টাইল, গুণমান, অ্যাডভান্সড টেকনোলোজি ও নির্ভরযোগ্য পারফরম্যান্স মানুষের আস্থা অর্জন করেছে। এই অনুপ্রেরণা নিয়েই সব সময়ের মত আগামী দিনগুলোতেও এক্সিলেন্ট টাইলস ও স্যানিটারি ওয়ার সুনাম ও গৌরবের সঙ্গে এগিয়ে যাবে।

 

এক্সিলেন্ট টাইলস ও সিরামিক ইন্ডাস্ট্রিজের গ্রুপ ব্যবস্থাপনা পরিচালক আব্দুল হাকিম সুমন বলেন, এক্সিলেন্ট ও মার্কোপলো ব্র্যান্ড কোয়ানটিটি নয় ,কোয়ালিটিতে বিশ্বাস করে। ক্রেতাদের কাছে নিত্যনতুন এবং বিশ্বমানের টাইলস ও স্যানিটারি ওয়ার পৌঁছে দেয়ার অতুলনীয় প্রতিশ্রুতি নিয়ে এক্সিলেন্ট সিরামিক কাজ করে যাচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন