শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেরানীগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ দুই ডাকাত নিহত

কেরানীগঞ্জ ঢাকা উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১১:০১ এএম

কেরানীগঞ্জ ঢাকা উপজেলা সংবাদদাতা : কেরানীগঞ্জে পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ দু’জন নিহত হয়েছেন। প্রাথমিক তথ্যে তাদের নাম মনতাজুল ইসলাম (৪০) ও সবুজ (৩৮) বলে জানা গেছে। নিহতরা দেশের বিভিন্ন স্বর্ণের দোকানে ডাকাতির হোতা বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) ভোরে কেরানীগঞ্জ মডেল থানা এলাকায় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। এ সময় তাদের কাছ থেকে ব্যবহৃত একটি গাড়ি, অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান জানান, রাজধানী কেন্দ্রিক জেলা ও উপজেলাগুলোতে দীর্ঘদিন ধরে একটি চক্র স্বর্ণের দোকান লুট করে আসছিলো। তাদের ধরন ছিলো মাগরিবের আযানের পরপরই স্বর্ণের দোকান লুট করা।

বিভিন্ন দলে ভাগ হয়ে তারা ডাকাতির কাজ করতো। কেউ গুলি বা বোমা ফাটাতো। কেউবা অগ্রবর্তী দলে থাকতো। কেউবা আবার পেছন থেকে পরিস্থিতি পর্যালোচনা করতো।

বিষয়টি তদন্তে আসার পর আমরা দ্রুত অনুসন্ধান শুরু করি। আমাদের কাছে তথ্য আসে ডাকাতির নেপথ্যে রয়েছে এই মনতাজুল। প্রযুক্তির সহায়তায় আমরা তাদের গতিবিধি নজরদারি শুরু করি।

এরই অংশ হিসেবে তাদের আটকের জন্য কেরানীগঞ্জে অভিযান চালানো হয়।

পুলিশ সুপার জানান, পুলিশের অভিযানের বিষয়টি টের পেয়ে তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে সহযোগী সবুজসহ মারা যায় স্বর্ণের দোকানে ডাকাতির সর্দার মনতাজ।

তিনি আরো বলেন, অনুসন্ধানে জানতে পারা যায় রাজধানী ঢাকায় মনতাজের একটি মুদি দোকান রয়েছে। যার আড়ালে লুণ্ঠিত স্বর্ণসহ লুণ্ঠিত মালামাল বিক্রি করা হতো।

তবে এ ব্যাপারে আনুষ্ঠানিকভাবে গণমাধ্যমের সামনে কথা বলতে রাজি হয়নি কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন