রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আলোচিত ইউএনও প্রত্যাহারের দাবীতে এবার বান্দরবান শহরে বিক্ষোভ

বান্দরবান থেকে ষ্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১০:০১ পিএম

আলীকদমের আলোচিত ইউএনও প্রত্যাহারের দাবীতে বান্দরবান শহরে বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে বক্তব্য রাখছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম ।


ফুটবল ফাইনাল খেলায় ট্রফি ভেঙ্গে আলোচনায় আসা বান্দরবানের আলীকদম উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে এবার বান্দরবান জেলা সদরে মানববন্ধন ও বিক্ষেভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকাল ৫ টায় বান্দরবান প্রেসক্লাবের সামনে সচেতন নাগরিক সমাজের ব্যানারে এই মানববন্ধন ও বিক্ষেভ মিছিল অনুষ্ঠিত হয়। মানববন্ধন থেকে বির্তকিত ইউএনও মেহরুবা ইসলাম কে প্রত্যাহারের জোর দাবী জানানো হয়। পাশাপাশি পার্বত্য চট্টগ্রামের নাগরিকদের বৈষম্য রোধ ও মৌলিক অধিকার আদায়ের দাবী তুলে ধরা হয়।

মানববন্ধনে বক্তারা- আলীকদম ইউএনওর নানা বির্তকিত কর্মকান্ডের তথ্য তুলে ধরে তাঁকে দ্রুত প্রত্যাহারের দাবী জানান। অন্যথায় আলীকদম উপজেলাকে অনিদিষ্টকালের জন্য কঠোর কর্মসুচী দিয়ে অচল করে দেওয়ার হুশিয়ারে দেন আলীকদম উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম। দীর্ঘদিন ধরে ইউএনও সাধারণ নাগরিকদের উপর নানাভাবে নির্যাতন করছে বলে অভিযোগ তুলেন তিনি।

এ সময় আরো বক্তব্য রাখেন- এরশাদ, সাবেক যুবলীগ সভাপতি নুরুল আলম, নাছির উদ্দিন প্রমুখ

মানববন্ধনের আগে বিশাল বিক্ষোভ মিছিল বান্দরবান শহর প্রদিক্ষন করেন। এদিকে একটি সুত্র জানায়, বিতর্কিত ইউএনও মেহরুবা ইসলামের বিরুদ্ধে তদন্ত রিপোর্ট জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠানো হয়েছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন